Advertisement
০৪ জুন ২০২৪
Dumurjala Indoor Stadium

করোনার ঝুঁকি নিয়েই ডুমুরজলা ইন্ডোরের উদ্বোধন, আক্রমণ বিজেপির, ওড়াল তৃণমূল

দু’একর জমির উপর ডুমুরজলায় গড়ে উঠেছে আন্তর্জাতিক মানের ইন্ডোর স্টেডিয়াম।

ডুমুরজলা স্টেডিয়ামের অভ্যন্তরে।

ডুমুরজলা স্টেডিয়ামের অভ্যন্তরে। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২১ ১৭:৪১
Share: Save:

বিধানসভা নির্বাচনের জন্যই ‘ঝুঁকি’ নিয়ে তড়িঘড়ি উদ্বোধন করে দেওয়া হল স্টেডিয়াম। হাওড়ার ডুমুরজলা স্টেডিয়াম উদ্বোধন নিয়ে এ ভাবেই রাজ্য সরকারকে আক্রমণ করল বিজেপি। সোমবার এই স্টেডিয়ামের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার পরেই আরও সুর চড়িয়েছেন বিজেপি নেতৃত্ব।

দু’একর জমির উপর ডুমুরজলায় গড়ে উঠেছে আন্তর্জাতিক মানের ইন্ডোর স্টেডিয়াম। স্টেডিয়ামে খেলার জন্য ৫০×৩০ মিটার কাঠের ফ্লোর বানানো হয়েছে। থাকছে মোট ৬ হাজার দর্শকাসন। এ ছাড়া কনফারেন্স রুম, ড্রেসিং রুম, ব্রডকাস্টিং রুম বানানো হয়েছে অত্যাধুনিক প্রযুক্তিতে। খরচ হয়েছে প্রায় ২৮ কোটি টাকা সোমবার ভার্চুয়াল মাধ্যমে নেতাজি ইন্ডোর স্টেডিয়াম থেকে ডুমুরজলা স্টেডিয়ামের সূচনা করেন মুখ্যমন্ত্রী। অনুষ্ঠানে ছিলেন রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায়, জেলাশাসক মুক্তা আর্য এবং হাওড়া পুরসভার কমিশনার অভিষেক তিওয়ারি।

এই উদ্বোধনের পরেই আক্রমণ শানিয়েছে বিজেপি। দলের হাওড়া জেলা সদরের সভাপতি সুরজিৎ সাহার অভিযোগ, ‘‘এখানে কোভিড পরিস্থিতিতে জেলা স্বাস্থ্য দপ্তর থেকে কোয়রান্টিন সেন্টার তৈরি করা হয়েছিল। এখনও কোভিড সংক্রমণের পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক নয়। সবাইকে করোনার ভ্যাকসিন দেওয়া হয়নি। সে ক্ষেত্রে কী ভাবে ওই স্টেডিয়ামকে খেলাধুলার জন্য খুলে দেওয়া হল? এতে ঝুঁকি থেকে যাচ্ছে।’’ তাঁর আরও অভিযোগ, ভোটের দিকে তাকিয়েই তড়িঘড়ি উদ্বোধন করে দেওয়া হয়েছে স্টেডিয়াম।

অন্য দিকে রাজ্যের সমবায় মন্ত্রী তথা তৃণমূলের হাওড়া সদরের চেয়ারম্যান অরূপ রায় বিজেপি-র অভিযোগ উড়িয়ে বলেন, ‘‘স্টেডিয়াম আগেই তৈরি হয়ে গিয়েছিল। তাই উদ্বোধনের কোনও অসুবিধা নেই। খেলাধুলোর উন্নতির জন্যই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কোয়রান্টিন সেন্টার তৈরি করা হলেও বর্তমানে করোনা পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক। এখন আর কোয়রান্টিন সেন্টারও নেই। তবু স্যানিটাইজ করার পরই উদ্বোধন করা হয়েছে। বিজেপি সব কিছুতেই রাজনীতি দেখে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mamata banerjee BJP TMC Dumurjala Indoor Stadium
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE