Advertisement
০৬ মে ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: মোদীর সঙ্গে দেখা হলেও একান্তে কথা হবে না, দিল্লি সফর নিয়ে জানালেন মমতা

মমতার দিল্লি সফরের কথা যখন প্রকাশ্যে আসে তখনই জল্পনা তৈরি হয়েছিল যে, গত বছরের নভেম্বরের মতো এ বারেও মোদী-মমতা বৈঠক হতে পারে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ১৯:৫৭
Share: Save:

শুক্রবার দিল্লি যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু এ বারের সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে তাঁর একান্তে বৈঠক হবে না। বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে নিজেই জানালেন মমতা।

শনিবার রাজধানীতে সুপ্রিম কোর্টের বিচারপতি এবং বিভিন্ন রাজ্যের হাই কোর্টের বিচারপতিদের একটি আলোচনাসভা রয়েছে। ‘চিফ মিনিস্টার্স-চিফ জাস্টিসেস কনফারেন্স অন জুডিশিয়ারি’ শীর্ষক ওই আলোচনাসভায় অন্য বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের উপস্থিত থাকার কথা। মমতাও মূলত ওই অনুষ্ঠানে যোগ দিতেই দিল্লি যাচ্ছেন। মমতার এই কর্মসূচির কথা যখন প্রকাশ্যে আসে তখনই জল্পনা তৈরি হয়েছিল যে, গত বছর নভেম্বরের মতো এই সফরেও মোদী-মমতা বৈঠক হতে পারে। তবে মমতাই স্পষ্ট করে দিলেন তেমন সম্ভাবনা নেই।

বুধবার করোনা পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করেন মোদী। সেই ভার্চুয়াল সভায় উপস্থিত ছিলেন মমতাও। সেই বৈঠক থেকে পেট্রল, ডিজেলের উপরে রাজ্যের কর নিয়ে নতুন বিতর্ক তৈরি হয়। বৃহস্পতিবার তারও জবাব দিয়েছেন মমতা। সেই সঙ্গে তিনি রান্নার গ্যাসের দাম কমানোর দাবি জানিয়েছেন। এমনই এক সঙ্ঘাতের আবহে দিল্লিতে কি আদৌ মোদীর মুখোমুখি হবেন মমতা? এ নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। সেই সংক্রান্ত প্রশ্নের উত্তরেই মমতা জানান, এই সফরে দেখা হলেও একান্তে কথা হচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Narendra Modi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE