Advertisement
০২ ডিসেম্বর ২০২২
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৬

আজ মহাষষ্ঠী। মণ্ডপে মণ্ডপে দর্শনার্থীদের ভিড় কেমন? পরিস্থিতি কেমন শহরের যান চলাচলের। বৃষ্টির পূর্বাভাস আছে? পর্দায় হৃতিক-সইফের সঙ্গে দেব-প্রসেনজিতের মুখোমুখি টক্কর। 

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২২ ০৭:০১
Share: Save:

আজ ষষ্ঠী

Advertisement

আজ, শনিবার ষষ্ঠী। চতুর্থী থেকেই মণ্ডপে মণ্ডপে ভিড় বাড়ছে দর্শনার্থীদের। পঞ্চমীতে উপচে পড়া ভিড় দেখা গিয়েছে কলকাতার বেশ কয়েকটি মণ্ডপে। আজও প্রবল ভিড়ের সম্ভাবনা রয়েছে বলে মনে করছে পুলিশ, প্রশাসন। ভিড়ের নিরিখে পঞ্চমীকে কি টেক্কা দিতে পারবে ষষ্ঠী? আজ কতটা ভিড় হবে পুজোমণ্ডপগুলিতে নজর থাকবে সেই সংক্রান্ত খবরের দিকে।

শহরের যান-পরিস্থিতি

পুজোর কারণে রাস্তায় ভিড় বাড়ছে মানুষের। ফলে যানজট তৈরি হচ্ছে শহরে। বিকেলের পর থেকে সমস্যা আরও তীব্র হচ্ছে। পুজোর ভিড় নিয়ন্ত্রণে বিভিন্ন পদক্ষেপ করছে পুলিশ, প্রশাসন। আজ এই সংক্রান্ত খবরের দিকে নজর থাকবে।

Advertisement

আবহাওয়া কেমন?

আজ ষষ্ঠীতে ভারী বৃষ্টির সম্ভাবনা নেই রাজ্যে। কয়েক পশলা বৃষ্টি হতে পারে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায়। আবহাওয়া দফতর জানিয়েছে, সপ্তমীর আগে ভারী বৃষ্টির পূর্বাভাস নেই বাংলায়। কোথাও কোথাও ছিটেফোঁটা বৃষ্টি হতে পারে। হালকা বৃষ্টির পূর্বাভাস রয়েছে উত্তরবঙ্গে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

হৃতিক-সইফের সঙ্গে দেব-প্রসেনজিতের মুখোমুখি টক্কর

শুক্রবার মুক্তি পেয়েছে হৃতিক রোশন এবং সইফ আলি খান অভিনীত ‘বিক্রম ভেদা’। আবার ওই দিনই মুক্তি পেয়েছে দেব এবং প্রসেনজিৎ অভিনীত বাংলা সিনেমা ‘কাছের মানুষ’। আজ ছবিগুলি হলে গিয়ে দেখতে পারবেন দর্শকেরা। ফলে বাংলায় হৃতিক-সইফের সঙ্গে দেব-প্রসেনজিতের মুখোমুখি টক্কর দেখা যাবে। নজর থাকবে এই সংক্রান্ত খবরের দিকে।

মহিলাদের এশিয়া কাপ ক্রিকেটে ভারত-শ্রীলঙ্কা ম্যাচ

আজ মহিলাদের এশিয়া কাপ ক্রিকেটে ভারত ও শ্রীলঙ্কার ম্যাচ রয়েছে। দুপুর ১টা থেকে খেলাটি শুরু হবে।

রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি

ফের রাজ্যে নতুন করে বাড়ল ডেঙ্গি আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় রাজ্যে ৯২৪ জন ডেঙ্গি আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার সংখ্যাটা ছিল ৬৩৫। এই অবস্থায় আক্রান্তের সংখ্যা যে ভাবে বাড়ছে তাতে চিন্তার কারণ দেখছে চিকিৎসক মহল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.