Advertisement
২৫ এপ্রিল ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে পাঁচ

গার্ডেনরিচে ১৭ কোটির বেশি টাকা উদ্ধার এবং ইডি তদন্ত। এশিয়া কাপ ফাইনালে শ্রীলঙ্কা-পাকিস্তানের ম্যাচ। জলপাইগুড়িতে অভিষেকের সভা। রয়েছে ইউএস ওপেন ফাইনালও।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ০৭:৩৫
Share: Save:

গার্ডেনরিচের কোটি কোটি টাকা এবং ইডি তদন্ত

শনিবার গার্ডেনরিচে এক ব্যবসায়ীর বাড়ি থেকে কোটি কোটি উদ্ধার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ইডি সূত্রে খবর, এই টাকার পরিমাণ ১৭ কোটিরও বেশি। আজ, রবিবার এই ঘটনার তদন্তে দিকে নজর থাকবে।

এশিয়া কাপ ফাইনাল: শ্রীলঙ্কা-পাকিস্তান

আজ এশিয়া কাপের ফাইনাল ম্যাচ রয়েছে। মুখোমুখি শ্রীলঙ্কা ও পাকিস্তান। সন্ধ্যা সাড়ে ৭টা থেকে খেলাটি শুরু হবে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

জলপাইগুড়িতে অভিষেক

আজ জলপাইগুড়িতে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা রয়েছে। এই সভা থেকে তৃণমূলের শ্রমিক সংগঠনের উদ্দেশ্যে বার্তা দিতে পারেন অভিষেক। মালবাজারে দুপুর ২টো নাগাদ সভাটি শুরু হবে।

ইউএস ওপেন ফাইনাল: রুড-আলকারাজ

আজ ইউএস ওপেনলনের ফাইনাল রয়েছে। লড়াইয়ের মুখোমুখি রুড ও আলকারাজ। ভারতীয় সময় রাত দেড়টা থেকে খেলাটি শুরু হবে। কে জিতে নিয়ে যান বছরের শেষ গ্র্যান্ড স্ল্যাম আজ সে দিকে নজর থাকবে।

বাগুইআটি-কাণ্ডের তদন্ত

বাগুইআটির জোড়া ছাত্র খুনের ঘটনায় মূলচক্রী হিসাবে অভিযুক্ত সত্যেন্দ্র চৌধুরিকে গ্রেফতার করেছে পুলিশ। এখন পুলিশের হেফাজতেই তাঁর জেরা চলছে। তদন্ত এখন কী অবস্থায় দাঁড়িয়ে আজ সে দিকে নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE