Advertisement
০২ মে ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৬

মহিলাদের এশিয়া কাপ ফাইনালে ভারতের বিরুদ্ধে শ্রীলঙ্কা। ফের ফাটল-আতঙ্ক বৌবাজারে। ৪ দিন পরে সুদীপ-তাপস দ্বন্দ্ব আর কত দূর? উদ্বেগজনক রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ০৭:৪৪
Share: Save:

মহিলাদের এশিয়া কাপ ফাইনাল

আজ, শনিবার মহিলাদের এশিয়া কাপ ফাইনালে ভারত ও শ্রীলঙ্কার ম্যাচ রয়েছে। দুপুর ১টা থেকে খেলাটি শুরু হওয়ার কথা। কোন দল চ্যাম্পিয়ন হয় সে দিকে নজর থাকবে।

ফাটল-আতঙ্ক বৌবাজারে

মেট্রোর কাজের কারণে বৌবাজারে ফিরল ফের ফাটল আতঙ্ক। মদন দত্ত লেন, বিবি গাঙ্গুলি স্ট্রিটের বাড়ি ও দোকানে ফাটল দেখা গিয়েছে। ভোররাতে হঠাৎ কম্পন অনুভূত মদন দত্ত লেনে। এ নিয়ে রাজনৈতিক তরজাও শুরু হয়েছে। আজ নজর থাকবে এই সংক্রান্ত খবরের দিকে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সুদীপ-তাপস দ্বন্দ্ব কত দূর?

চতুর্থ দিনেও তৃণমূলের সুদীপ বন্দ্যোপাধ্যায় বনাম তাপস রায়ের তরজা চলছে। তপন ঘোষের বাড়ির পুজোয় সুদীপের যাওয়া নিয়ে পর পর ৪ দিন লাগাতার আক্রমণ করেন তাপস। পাল্টা আক্রমণের পথে হাঁটেন সুদীপও। দু'জনের এই দ্বন্দ্ব আর কত দূর যায় তা দেখার।

আবহাওয়া কেমন?

মধ্য বঙ্গোপসাগরে একটি ঘূর্ণাবর্ত তৈরি হয়েছে। যার জেরে রাজ্যে বৃষ্টির পূর্বাভাস রয়েছে। আবহাওয়া দফতর সূত্রে খবর, উত্তরবঙ্গের পাশাপাশি কলকাতা-সহ দক্ষিণবঙ্গে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি

রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি উদ্বেগজনক। আক্রান্তের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে। গত এক সপ্তাহে ডেঙ্গি আক্রান্ত হয়েছেন ৫,৩৬৯। আক্রান্তের দিক থেকে কলকাতাকে ছাড়িয়ে গিয়েছে উত্তর ২৪ পরগনা।

বিশ্বকাপের প্রস্তুতি

আগামী ২২ অক্টোবর থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। হাতে আর মাত্র ৬ দিন। তার আগে শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছে অংশগ্রহণকারী দেশগুলি। এ ছাড়া এই ক'দিন প্রস্তুতি ম্যাচের দিকে নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

News of the Day Women Asia Cup Bowbazar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE