Advertisement
১৯ এপ্রিল ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৬

আদালতে তাপস, কুন্তল, নীলাদ্রিদের হাজিরা। পূর্ব মেদিনীপুরে অভিষেকের ‘জনসংযোগ যাত্রা’। কুস্তিগির নিগ্রহে আন্দোলন ও প্রতিবাদ। ফরাসি ওপেন।

Abhishek Banerjee.

অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ০৭:৪২
Share: Save:

আদালতে তাপস, কুন্তল, নীলাদ্রিদের হাজিরা

নিয়োগ দুর্নীতি মামলায় তাপস মণ্ডল, কুন্তল ঘোষ এবং নীলাদ্রি ঘোষকে গ্রেফতার করেছিল সিবিআই। এখন তাঁরা জেল হেফাজতে রয়েছেন। আজ তাঁদের আদালতে হাজির করানো হবে। নজর থাকবে আদালতের পরবর্তী নির্দেশের দিকে।

পূর্ব মেদিনীপুরে অভিষেকের ‘জনসংযোগ যাত্রা’

আজ পূর্ব মেদিনীপুরে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ‘জনসংযোগ যাত্রা’ রয়েছে। দুপুর নাগাদ এই কর্মসূচিটি শুরু হওয়ার কথা। আজ নজর থাকবে এই খবরের দিকে।

কুস্তিগির নিগ্রহে আন্দোলন ও প্রতিবাদ

কুস্তিগিরদের আন্দোলন ঘিরে পরিস্থিতি উত্তপ্ত হয়েছে। দেশের অন্যতম সেরা কুস্তিগির সাক্ষী মালিক, বজরং পুনিয়া ও বিনেশ ফোগাটদের সঙ্গে যা ঘটেছে তা নিয়ে বিভিন্ন মহলে নিন্দা হচ্ছে। আজ এই পরিস্থিতির দিকে নজর থাকবে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

ফরাসি ওপেন

গত রবিবার থেকে শুরু হয়েছে ফরাসি ওপেন। টেনিস দুনিয়ার নতুন নতুন তারকারা উঠে আসছেন। নজর থাকবে এই খেলার দিকে।

রাজ্যের আবহাওয়া কেমন?

আজ কলকাতা-সহ দক্ষিণবঙ্গে তাপমাত্রা বৃদ্ধি পাবে। তাপমাত্রা বাড়বে উত্তরবঙ্গেও। আবহাওয়া দফতর জানিয়েছে, আজ থেকে রাজ্যের তাপমাত্রা বৃদ্ধি পাবে। বৃষ্টির সম্ভাবনা নেই। কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ৪০ ডিগ্রি সেলসিয়াসে পৌঁছতে পারে। আজ নজর থাকবে আবহাওয়া সংক্রান্ত খবরের দিকে।

টেট এবং এসএসসি নিয়োগ তদন্ত

টেট এবং এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় তদন্ত জারি রেখেছে সিবিআই এবং ইডি। তদন্তে প্রতি দিনই নতুন নতুন তথ্য উঠে আসছে। এর আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করেছে। গ্রেফতার করা হয়েছে ‘কালীঘাটের কাকু’কে। এই অবস্থায় তদন্তের অগ্রগতির দিকে আজ নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE