Advertisement
২৬ এপ্রিল ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৭

উচ্চ মাধ্যমিকের ফলপ্রকাশ। বাজি কারখানায় পর পর বিস্ফোরণ ঘিরে বিতর্ক। বাঁকুড়া ও পুরুলিয়ায় অভিষেকের ‘জনসংযোগ যাত্রা’। হাওড়ায় শুভেন্দুর সভা।

An image of students

বুধবার উচ্চ মাধ্যমিকের ফলপ্রকাশ রয়েছে। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ০৭:০০
Share: Save:

উচ্চ মাধ্যমিকের ফলপ্রকাশ

আজ, বুধবার উচ্চ মাধ্যমিকের ফলপ্রকাশ রয়েছে। বেলা ১২টা নাগাদ সাংবাদিক বৈঠকে ফল ঘোষণা করবেন সংসদ সভাপতি। তার পরেই অনলাইনে ফল দেখতে পারবে ছাত্রছাত্রীরা। আজ নজর থাকবে এই খবরের দিকে।

বাজি কারখানায় পর পর বিস্ফোরণ ঘিরে বিতর্ক

এগরা, বজবজ, মালদহ— রাজ্যে পর পর কয়েকটি বাজি কারখানায় বিস্ফোরণ ঘিরে বিতর্ক তৈরি হয়েছে। তৎপর হয়েছে নবান্নও। বাজি কারখানা থেকে বিস্ফোরণ উদ্ধারে রাজ্য জুড়ে তৎপর হয়েছে পুলিশ। আজ নজর থাকবে এই খবরের দিকে।

বাঁকুড়া ও পুরুলিয়ায় অভিষেকের ‘জনসংযোগ যাত্রা’

আজ বাঁকুড়া ও পুরুলিয়ায় তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ‘জনসংযোগ যাত্রা’ রয়েছে। বিকেল ৩টে থেকে এই কর্মসূচি শুরু হবে। নজর থাকবে এই খবরের দিকে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

হাওড়ায় শুভেন্দুর সভা

আজ হাওড়ার নিমতলা বাজার এলাকায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর মিছিল ও জনসভা রয়েছে। দুপুর সাড়ে ১২টা নাগাদ এই কর্মসূচিটি শুরু হওয়ার কথা। নজর থাকবে এই খবরের দিকে।

রাজ্যের আবহাওয়া

আজ কলকাতা-সহ দক্ষিণবঙ্গের সব জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আবহাওয়া দফতর জানিয়েছে, আজ শহরে হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দক্ষিণবঙ্গের প্রায় সব জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ হালকা বৃষ্টি হতে পারে। আজ নজর থাকবে আবহাওয়া সংক্রান্ত খবরের দিকে।

টেট এবং এসএসসি নিয়োগ তদন্ত

টেট এবং এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় তদন্ত জারি রেখেছে সিবিআই এবং ইডি। তদন্তে প্রতি দিনই নতুন নতুন তথ্য উঠে আসছে। গত শনিবার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদের পাশাপাশি বেশ কয়েক জায়গায় তল্লাশি চালায় ইডি। মঙ্গলবার ধৃত কুন্তল ঘোষকে জেলে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য সিবিআইকে অনুমতি দিয়েছে আদালত। এই অবস্থায় আজ তদন্তের অগ্রগতির দিকে নজর থাকবে।

আইপিএল: এলিমিনেটর

আজ আইপিএলে এলিমিনেটরি ম্যাচ রয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ লখনউ বনাম মুম্বইয়ের খেলাটি শুরু হবে। নজর থাকবে এই খবরের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE