Advertisement
২৫ এপ্রিল ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৫

সিরিজের প্রথম এক দিনের ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে নামছে ভারত। মমতার দিল্লি সফরের আগে নবান্নের প্রস্তুতি। বিশ্বকাপ ফুটবলে প্রি-কোয়ার্টার ফাইনাল ম্যাচ।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ০৭:৩৫
Share: Save:

ভারত-বাংলাদেশ প্রথম এক দিনের ম্যাচ

আজ, রবিবার ভারত ও বাংলাদেশের সিরিজের প্রথম এক দিনের ম্যাচ রয়েছে। সকাল সাড়ে ১১টা খেলাটি শুরু হওয়ার কথা।

মুখ্যমন্ত্রীর দিল্লি সফরের আগে নবান্নের প্রস্তুতি

চলতি সপ্তাহে দিল্লি সফরে যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলের সাংসদদের সঙ্গে বৈঠকের পাশাপাশি সেখানে তাঁর আরও কয়েকটি কর্মসূচি রয়েছে। তার আগে আজ নবান্নের প্রস্তুতির দিকে নজর থাকবে।

বিশ্বকাপ ফুটবল প্রি-কোয়ার্টার ফাইনাল

আজ বিশ্বকাপ ফুটবলের প্রি-কোয়ার্টার ফাইনালে জোড়া ম্যাচ রয়েছে। রাত সাড়ে ৮টায় ফ্রান্স ও পোল্যান্ডের খেলা রয়েছে। এ ছাড়া রাত সাড়ে ১২টায় দ্বিতীয় ম্যাচটি রয়েছে ইংল্যান্ড ও সেনেগালের মধ্যে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

শ্রদ্ধা হত্যাকাণ্ডের তদন্ত কোন পথে?

শ্রদ্ধা ওয়ালকরকে খুনের তদন্ত করছে দিল্লি পুলিশ। তদন্তে হত্যারহস্যের নতুন নতুন তথ্য উঠে আসছে। প্রেমিক আফতাবকে জেরা করে খুনের রহস্য সমাধানের পথে পুলিশ। শ্রদ্ধাকে পরিকল্পনা করেই খুন করা হয়েছিল তা মোটের উপর স্পষ্ট তদন্তকারীদের কাছে। তদন্তে আর কী কী উঠে আসে আজ নজর থাকবে সে দিকে।

রাজ্যের আবহাওয়া কেমন?

কলকাতা-সহ রাজ্যের তাপমাত্রা কমতে শুরু করেছে। তবে তাপমাত্রার পারদ ধীরে ধীরে নামছে। আবহাওয়া দফতর জানাচ্ছে, কড়া ঠান্ডার জন্য আরও কিছু দিন অপেক্ষা করতে হবে রাজ্যবাসীকে। তবে আগামী সপ্তাহ থেকে তাপমাত্রা আরও কমতে থাকবে। বাড়বে ঠান্ডা। আবহাওয়া সংক্রান্ত খবরের দিকে আজ নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE