Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৯

ডায়মন্ড হারবারে অভিষেকের কর্মসূচি রয়েছে। গুলিবিদ্ধ ইমরান কেমন আছেন? ৬০০ দিনে পড়ল গান্ধীমূর্তির পাদদেশের অবস্থান, বিক্ষোভ। পর পর তিন দিন ইডি দফতরে সুকন্যা।

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান।

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ০৬:৪৭
Share: Save:

ডায়মন্ড হারবারে অভিষেকের কর্মসূচি

আজ, শুক্রবার ডায়মন্ড হারবারের আমতলায় দলীয় কার্যালয়ে যাওয়ার কথা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সেখানে বিকেল ৪টে নাগাদ তাঁর কর্মসূচি রয়েছে। পঞ্চায়েত ভোটের আগে সেখানে অভিষেক কী বার্তা দেন সে দিকে তাকিয়ে রয়েছেন দলীয় নেতা-কর্মীরা।

গুলিবিদ্ধ ইমরানের খবর

রাজনৈতিক কর্মসূচি চলাকালীন বৃহস্পতিবার গুলিবিদ্ধ হন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। আজ তিনি কেমন থাকেন সে দিকে নজর থাকবে।

এসএলএসটি-২০১৬ চাকরিপ্রার্থীদের আন্দোলনের ৬০০ দিন

আজ এসএলএসটি-২০১৬ চাকরিপ্রার্থীদের আন্দোলন ৬০০ দিনে পড়ল। চাকরির দাবিতে গান্ধীমূর্তির পাদদেশে এত দিন ধরে তাঁরা ধর্না, অবস্থান চালিয়ে যাচ্ছেন।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

ইডি দফতরে সুকন্যা

আজ ফের দিল্লির ইডি দফতরে তলব করা হয়েছে অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যাকে। এ নিয়ে তাঁকে পর পর তিন দিন যেতে হল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দফতরে। এ ছাড়া মণীশ কোঠারী ও রাজীবের ভট্টাচার্যের সেখানে যাওয়ার কথা। ইডি সূত্রে খবর, এই তিন জনকে একসঙ্গে বসিয়ে জেরা করা হতে পারে।

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার খবর

কোমা থেকে ফিরেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এখন তিনি চিকিৎসাধীন রয়েছেন। আজ তিনি কেমন থাকেন সে দিকে নজর থাকবে।

টি২০ বিশ্বকাপে জোড়া ম্যাচ

আজ টি২০ বিশ্বকাপে জোড়া ম্যাচ রয়েছে। সকাল সাড়ে ৯টা নাগাদ নিউজিল্যান্ড ও আয়ারল্যান্ডের খেলা রয়েছে। অস্ট্রেলিয়া ও আফগানিস্তানের খেলাটি শুরু হবে দুপুর দেড়টা থেকে।

আইএসএলে ইস্টবেঙ্গল-চেন্নাইয়িন এফসি

আজ আইএসএলে ইস্টবেঙ্গল-চেন্নাইয়িন এফসি-র খেলা রয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ এই খেলাটি শুরু হবে।

ভারতীয় ক্রিকেট দলের খবর

টি২০ বিশ্বকাপে আগামী রবিবার জিম্বাবোয়ের বিরুদ্ধে নামবে ভারত। বুধবার বাংলাদেশের বিরুদ্ধে জিতে দুই নম্বর দলে প্রথম দুইয়ে জায়গা করে নিয়েছে রোহিত শর্মার দল। আগামী ম্যাচ জিতলে সেমিফাইনালে ওঠা প্রায়ই নিশ্চিত হয়ে যাবে। ফলে সেই মতো প্রস্তুতি শুরু হয়েছে ভারতীয় শিবিরে।

রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি

রাজ্যে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা উদ্বেগজনক। দৈনিক আক্রান্তের সংখ্যা কিছুটা কমলেও, এখনও তা চিন্তার। কলকাতা পুর এলাকায় ডেঙ্গি আক্রান্তের সংখ্যা সব থেকে বেশি। এ ছাড়া দার্জিলিং, উত্তর ২৪ পরগনা ও হাওড়াতেও ডেঙ্গি সংক্রমণ উদ্বেগজনক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE