Advertisement
২৫ এপ্রিল ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ১০

বাগুইআটির দুই ছাত্র খুনের তদন্ত। জেলাশাসক ও সচিবদের সঙ্গে বৈঠক মুখ্যমন্ত্রীর। অনুব্রতের আদালতে হাজিরা। এশিয়া কাপে ভারতীয় দলের খবর।

টানা বৃষ্টিতে জলমগ্ন বেঙ্গালুরু।

টানা বৃষ্টিতে জলমগ্ন বেঙ্গালুরু। ছবি সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ০৬:৫০
Share: Save:

বাগুইআটির দুই ছাত্র খুনের তদন্ত

কলকাতার বাগুইআটি থেকে নিখোঁজ হওয়া দুই কিশোরের দেহ মঙ্গলবার শনাক্তকরণ হয়েছে বসিরহাট হাসপাতালে মর্গে। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, খুনের লক্ষ্যেই অপহরণ করা হয়েছিল ওই দুই কিশোরকে। আজ, বুধবার নজর থাকবে এই ঘটনা সংক্রান্ত খবর এবং তদন্তের দিকে।

জেলাশাসক ও সচিবদের সঙ্গে মুখ্যমন্ত্রীর বৈঠক

আজ সব জেলাশাসক এবং সচিব পর্যায়ের সমস্ত আধিকারিকদের সঙ্গে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বেলা ১টা নাগাদ নবান্ন সভাঘরে ওই বৈঠকটি শুরু হবে।

অনুব্রতের আদালতে হাজিরা

গরু পাচার মামলায় ১৪ দিনের জেল হেফাজতের মেয়াদ আজ শেষ হচ্ছে বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের। আজ ফের তাঁকে আদালতে হাজির করাবে সিবিআই। পরবর্তী কী নির্দেশ দেয় আদালত, সে দিকে নজর থাকবে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

দুর্গাপুজোর অনুদান মামলা

মঙ্গলবারের পর বুধবারও দুর্গাপুজোয় রাজ্য সরকারের অনুদান সংক্রান্ত মামলাগুলির শুনানি রয়েছে কলকাতা হাই কোর্টে। সকাল সাড়ে ১০টা নাগাদ প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চে শুনানি হতে পারে।

এএফসি কাপে এটিকে মোহনবাগান

আজ এএফসি কাপ আন্ত:আঞ্চলিক সেমিফাইনাল ম্যাচ রয়েছে। এটিকে মোহনবাগান বনাম কুয়ালালামপুর সিটির খেলাটি যুবভারতী স্টেডিয়ামে সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে।

জলমগ্ন বেঙ্গালুরু

টানা বৃষ্টিতে জলমগ্ন বেঙ্গালুরু। গত তিন দিন ধরে কার্যত ভাসছে তথ্যপ্রযুক্তি নগরী। বেহাল যাতায়াত ব্যবস্থা। এমনকি, রাস্তায় নৌকাও নামতে দেখা গিয়েছে। সেখানকার পরিস্থিতি ক্রমেই খারাপ হচ্ছে। বিপর্যস্ত স্বাভাবিক জনজীবনও। এই অবস্থায় সেখানকার পরিস্থিতির দিকে নজর থাকবে।

হাসিনার ভারত-সফর

ভারত সফরে রয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার তাঁর সঙ্গে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বৈঠক হয়। আজ হাসিনার সফরের অন্যান্য কর্মসূচির দিকে নজর থাকবে।

এশিয়া কাপে ভারতীয় দলের খবর

মঙ্গলবার এশিয়া কাপে সুপার ফোরের খেলায় শ্রীলঙ্কার বিরুদ্ধে হেরে যায় ভারত। এ বার আফগানিস্তানের বিরুদ্ধে জিততে হবে রোহিত শর্মাদের। তবেই তাঁদের ফাইনালে ওঠার সম্ভাবনা থাজবে। এই অবস্থায় ভারতীয় দলের খবরের দিকে নজর থাকবে।

এশিয়া কাপে পাকিস্তান-আফগানিস্তান

ভারতকে হারানোর পর আজ এশিয়া কাপের সুপার ফোরে আফগানিস্তানের বিরুদ্ধে নামছে পাকিস্তান। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ এই খেলাটি শুরু হবে।

ইউএস ওপেন

চলছে ইউএস ওপেন। এ বছরের এটি শেষ গ্র্যান্ড স্ল্যাম প্রতিযোগিতা। নজর থাকবে ওই খেলার দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

News of the Day bengaluru US open Mamata Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE