Advertisement
২৩ মে ২০২৪
Congress

লালবাজার অভিযান, গ্রেফতার

সন্দেশখালিতে নারীদের লাঞ্ছনা, যৌন নির্যাতনের প্রতিবাদে এ দিনই পথে নেমেছিল এসইউসি-র মহিলা সংগঠন এআইএমএস স, যুব সংগঠন ডিওয়াইও এবং ছাত্র সংগঠন ডিএসও।

congress protest

কংগ্রেসের লালবাজার অভিযান এবং এসইউসি- র মহিলা, যুব ও ছাত্র সংগঠনের মিছিল। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ০৫:৩৮
Share: Save:

সন্দেশখালির ঘটনায় দোষীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে এবং তৃণমূল কংগ্রেসের জমানায় পুলিশের ‘দলদাস’ হয়ে ওঠার প্রতিবাদে লালবাজার অভিযান করল কংগ্রেস। মধ্য কলকাতা জেলা কংগ্রেসের ডাকে মঙ্গলবার ওই অভিযানে ভিড় হয়েছিল চোখে পড়ার মতো। রাজা সুবোধ মল্লিক স্কোয়ারে জমায়েত করে বেন্টিঙ্ক স্ট্রিট পর্যন্ত যাওয়ার পরে কংগ্রেসের মিছিল আটকে দেয় পুলিশ। মিছিলে ছিলেন প্রদেশ কংগ্রেস নেতা শুভঙ্কর সরকার, মহম্মদ মুক্তার, তপন আগরওয়াল, শাহিনা জাভেদ, মধ্য কলকাতা জেলা কংগ্রেস সভাপতি সুমন পাল প্রমুখ। মিছিল আটকানো নিয়ে পুলিশের সঙ্গে কংগ্রেস কর্মী-সমর্থকদের ধস্তাধস্তি বাধে। গ্রেফতার করা হয় ৯৪ জনকে। সন্দেশখালিতে নারীদের লাঞ্ছনা, যৌন নির্যাতনের প্রতিবাদে এ দিনই পথে নেমেছিল এসইউসি-র মহিলা সংগঠন এআইএমএস স, যুব সংগঠন ডিওয়াইও এবং ছাত্র সংগঠন ডিএসও। কলেজ স্ট্রিট অবরোধ করে তারা। সন্দেশখালিতে শাসক দলের অত্যাচারের প্রতিবাদ জানিয়ে তীব্র আন্দোলন গড়ে তোলার ডাক দিয়েছেন বক্তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Protest Lalbazar sandeshkhali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE