Advertisement
১১ ডিসেম্বর ২০২৩
Congress

ফের গ্যাসের মূল্যবৃদ্ধি, পথে বিক্ষোভে কংগ্রেস

গ্যাসের সঙ্গে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বেড়ে চলায় বিক্ষোভ কর্মসূচি থেকে কেন্দ্রীয় সরকার এবং বিজেপিকে নিশানা করেন কংগ্রেস নেতারা।

রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কংগ্রেসের বিক্ষোভ

রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কংগ্রেসের বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ০৮:৩৩
Share: Save:

ফের রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে পথে নামল কংগ্রেস। কলকাতায় গ্যাসের সিলিন্ডারের দাম হয়েছে ১০৭৯ টাকা। সাধারণ মানুষের সংসার কী ভাবে চলবে, এই প্রশ্ন তুলে বুধবার সন্ধ্যায় যদুবাবুর বাজারের সামনে বিক্ষোভ দেখাল দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেস। পেট্রল, ডিজ়েল, গ্যাসের সঙ্গে নিত্যপ্রয়োজনীয় অন্যান্য জিনিসের দামও বেড়ে চলায় বিক্ষোভ কর্মসূচি থেকে কেন্দ্রীয় সরকার এবং বিজেপিকে নিশানা করেন কংগ্রেস নেতারা। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করে দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেস সভাপতি প্রদীপ প্রসাদের বক্তব্য, ‘‘প্রথম জীবনে কংগ্রেস, তার পরে তৃণমূল কংগ্রেসে গিয়ে সব ক্ষীর খেয়ে বিজেপিতে গিয়ে এখন যিনি বিরোধী দলনেতা হয়েছেন, তিনি শুধু ধর্মীয় উন্মাদনার কথা বলে বাজার গরম করছেন। বিরোধী নেতা হয়ে মানুষের স্বার্থে কথা বলুন, প্রধানমন্ত্রীকে বলুন রান্নার গ্যাসের দাম কমাতে!’’ প্রতিবাদ কর্মসূচি চালিয়ে যাওয়ার কথাও বলেছে কংগ্রেস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE