Advertisement
১৯ মে ২০২৪
Congress

দক্ষিণে-উত্তরে জোড়া প্রতিবাদ কংগ্রেসের

প্রদেশ কংগ্রেসের আশুতোষ চট্টোপাধ্যায়, দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেস সভাপতি প্রদীপ প্রসাদ, জ়াহিদ হোসেনেরা ছিলেন প্রতিবাদে।

congress.

এসএসকেএম হাসপাতালের কাছে কংগ্রেসের প্রতিবাদ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ০৫:০০
Share: Save:

গুরুতর অসুস্থ অনেকে চিকিৎসার সুযোগ পাচ্ছেন না কিন্তু দুর্নীতি-কেলেঙ্কারিতে অভিযুক্ত নেতা-মন্ত্রীরা বারংবার কেন এসে ভর্তি হচ্ছেন, এসএসকেএম হাসপাতাল কর্তৃপক্ষের কাছে এই প্রশ্ন তুলল কংগ্রেস। এই প্রশ্ন তুলে হাসপাতালের কাছে শনিবার প্রতিবাদ-জমায়েত করেন দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেসের ডাকে দলের কর্মী-সমর্থকেরা। প্রদেশ কংগ্রেসের আশুতোষ চট্টোপাধ্যায়, দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেস সভাপতি প্রদীপ প্রসাদ, জ়াহিদ হোসেনেরা ছিলেন প্রতিবাদে। তাঁদের বক্তব্য, যে হাসপাতালে একটা শয্যার জন্য মানুষ হন্যে হয়ে ঘুরে জুতোর শুকতলা খুইয়ে ফেলছেন, সেখানেই দুর্নীতিতে অভিযুক্তেরা দিনের পর দিন ‘অসুস্থতার ভান’ করে কেবিন বা শয্যা ‘দখল’ করে থাকছেন। তাঁদের দাবি, সরকার জেলের মধ্যেই সুপার স্পেশ্যালিটি হাসপাতাল তৈরি করুক, যাতে নেতা-মন্ত্রী বা আধিকারিকেরা সেখানেই চিকিৎসা পেতে পারেন। এসএসকেএমের ডেপুটি সুপারের কাছে দাবিপত্র দিয়েছেন প্রদীপেরা। উত্তর কলকাতা জেলা কংগ্রেসের সভাপতি রানা রায় চৌধুরীর উদ্যোগে এ দিনই বাগবাজারে বিজয়া সম্মিলনীর মঞ্চ থেকে প্রতিবাদ জানানো হয়েছে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী ও তাঁর দলকে ক্রমাগত ‘বিজেপির দালাল’ বলে তৃণমূলের আক্রমণের বিরুদ্ধে। সেখানে ছিলেন প্রাক্তন বিধায়ক সুখবিলাস বর্মা, কৃষ্ণা দেবনাথ, সৌম্য আইচ রায়, সুমন পাল, সুমন রায় চৌধুরী, সৌরভ প্রসাদেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress Protest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE