Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Covid-19: মুখে মাস্ক নেই কেন? দেগঙ্গায় এ বার পুলিশকর্মীকে হিঁচড়ে গাড়িতে তুলল পুলিশ!

কেন তিনি মাস্ক পরেননি, তার কারণ জিজ্ঞেস করায় পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ওই অভিযুক্ত পুলিশকর্মী। এর পর তাঁকে পুলিশের গাড়িতে তোলা হয়।

নিজস্ব সংবাদদাতা
দেগঙ্গা ১৭ জানুয়ারি ২০২২ ২৩:১৫
Save
Something isn't right! Please refresh.
হিঁচড়ে গাড়িতে তোলা হচ্ছে মাস্ক-বিহীন পুলিশকর্মীকে।

হিঁচড়ে গাড়িতে তোলা হচ্ছে মাস্ক-বিহীন পুলিশকর্মীকে।
নিজস্ব চিত্র।

Popup Close

এ বার মাস্ক না পরায় এক পুলিশকর্মীকে টেনে-হিঁচড়ে গাড়িতে তুলে নিয়ে আটক করল দেগঙ্গা থানার পুলিশ। ঘটনার জেরে চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকায়।

দেগঙ্গায় করোনার কড়া নির্দেশিকা জারি হয়েছে, মঙ্গলবার (১৮ জানুয়ারি) থেকে দফায় দফায় সপ্তাহে দু’দিন করে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত মোট ৭ দিন এলাকায় সমস্ত দোকানপাট হাট-বাজার বন্ধ থাকবে। আর তার প্রস্তুতি ইতিমধ্যেই নিতে শুরু করেছে উত্তর ২৪ পরগনা জেলা প্রশাসন। সোমবার দেগঙ্গার এসডিপিও সৌমজিৎ বড়ুয়া এবং আইসি অজয়কুমার সিংহ পুলিশবাহিনী নিয়ে বেড়াচাঁপা-বাদুড়িয়া রাস্তার মোড়ে মানুষকে মাইক প্রচারের মাধ্যমে জন সচেতনতা কর্মসূচি পালন করছিলেন। সঙ্গে উপস্থিত ছিলেন দেগঙ্গা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি আনিসুর রহমান।

Advertisement

সেই সময় ওই পুলিশকর্মী সাধারণ পোশাকে তাঁর স্ত্রীকে মোটরবাইকে নিয়ে মাস্কবিহীন অবস্থায় যাচ্ছিলেন বলে অভিযোগ। প্রত্যক্ষদর্শীদের একাংশ জানাচ্ছেন, অজয়কুমার ওই মাস্কহীন পুলিশকর্মীকে দাঁড় করানোর নির্দেশ দেন। কেন তিনি মাস্ক পরেননি, তার কারণ জিজ্ঞাসা করায় পুলিশের বচসায় জড়িয়ে পড়েন ওই অভিযুক্ত পুলিশকর্মী। এর পর তাঁকে তাকে টেনে-হিঁচড়ে পুলিশের গাড়িতে তোলা হয় এবং আটক করা হয়। পরে জানা যায় ওই ব্যক্তি রাজ্য পুলিশের কনস্টেবল। রাজ্যের এক মন্ত্রীর নিরাপত্তারক্ষীর দায়িত্বে রয়েছেন।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement