Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

পড়ে আছে করোনা রোগীর দেহ, পচে গিয়ে দুর্গন্ধ, কল্যাণীর হাসপাতালে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা
কল্যাণী ১৪ মে ২০২১ ১৪:৫০
কল্যাণীর  এনএনএস করোনা হাসপাতাল।

কল্যাণীর  এনএনএস করোনা হাসপাতাল।

বেশ কিছুদিন ধরে কল্যাণী যক্ষ্মা হাসপাতালে চলছে করোনা রোগীদের চিকিৎসা। চিকিৎসা শুরু হওয়ার পর পরই হাসপাতালের পরিকাঠামো এবং পরিছন্নতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন রোগীর পরিবারের লোকেরা। আর এ বার হাসপাতালের অস্থায়ী কর্মীরাই হাসপাতালের পরিছন্নতা নিয়ে অভিযোগ তুলে বিক্ষোভ দেখালেন।

বৃহস্পতিবার নদিয়া জেলার কল্যাণীর এনএনএস করোনা হাসপাতালে অস্থায়ী কর্মীরা দাবি তোলেন, অস্বাস্থ্যকর পরিবেশে হাসপাতালে কাজ করা অসম্ভব হয়ে পড়ছে। কর্মীদের অভিযোগ, ১০-১২ দিন ধরে হাসপাতালে মধ্যেই পড়ে রয়েছে ২০ থেকে ২২টি করোনা রোগীর মৃতদেহ। সেগুলিতে পচন ধরে দুর্গন্ধ ছড়াচ্ছে। কোনও কোনও মৃতদেহের কান ছিঁড়ে কুকুরের নিয়ে যাচ্ছে বলেও অভিযোগ। দুর্গন্ধে কর্মীরা অসুস্থ হয়ে পড়ছেন, তাঁরা কাজে মনোনিবেশ করতে পারছেন না।

আরও অভিযোগ বারবার তাঁরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে এ বিষয়ে জানালেও কোনও সমাধান হয়নি। তাই বৃহস্পতিবার তারা এক প্রকার বাধ্য হয়েই বিক্ষোভ দেখালেন সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত। এর পরে অবশ্য হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট সুপারের মধ্যস্থতায় তারা এই বিক্ষোভ তুলে নেন। যদিও এই বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে বারবার ফোন করে প্রতিক্রিয়া জানতে চাওয়া হলেও কোনও মন্তব্য করা হয়নি।

Advertisement

আরও পড়ুন

Advertisement