Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Palashipara

Palashipara Murder: পলাশিপাড়ায় নলি কেটে খুনের মামলায় তদন্ত রিপোর্ট চাইল আদালত, তদারকিতে পুলিশ সুপার

শুনানিতে মামলাকারীর আইনজীবী সুস্মিতা সাহা বলেন, ‘‘কেস ডায়েরি চাওয়া হোক। আক্রান্তকে নিরাপত্তা দেওয়া হোক।’’

বিচারপতি তদন্তের রিপোর্ট আদালতে পেশ করার র্নিদেশ দেন।

বিচারপতি তদন্তের রিপোর্ট আদালতে পেশ করার র্নিদেশ দেন। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ২২:৫৩
Share: Save:

পলাশিপাড়ায় নলি কেটে একই পরিবারের তিন সদস্যকে খুনের ঘটনায় তদন্ত রিপোর্ট চাইল কলকাতা হাই কোর্ট। আগামী ১৯ মে তদন্তের গতিপ্রকৃতি সংক্রান্ত রিপোর্ট ও কেস ডায়েরি আদালতে পেশ করতে হবে। বৃহস্পতিবার এই নির্দেশ দিলেন বিচারপতি রাজাশেখর মান্থা। নদিয়ার পুলিশ সুপারকে তদন্তের নজরদারি করার নির্দেশ দিয়েছে আদালত।

শুনানিতে মামলাকারীর আইনজীবী সুস্মিতা সাহা বলেন, ‘‘কেস ডায়েরি চাওয়া হোক। আক্রান্তকে নিরাপত্তা দেওয়া হোক।’’ তাঁর অভিযোগ, ঘটনাস্থল উপযুক্ত ভাবে সিল করা হয়নি।
সরকারি আইনজীবী শুভব্রত দত্ত বলেন, ‘‘এটি খুনের ঘটনা। তিন জনকে খুন করা হয়েছে। ইতিমধ্যে ব্যবস্থা নেওয়া হয়েছে। এক জনকে গ্রেফতার করা হয়েছে। অস্ত্রও উদ্ধার হয়েছে। ফরেন্সিক টিম এলাকায় গিয়েছে, তদন্ত করেছে। এমনকি গোপন জবানবন্দি নেওয়া হয়েছে। এলাকায় পুলিশ পিকেট রয়েছে।’’ তাঁর দাবি আক্রান্তের বাড়িতে পর্যাপ্ত নিরাপত্তা রয়েছে।
এর পরই বিচারপতি তদন্তের রিপোর্ট আদালতে পেশ করার র্নিদেশ দেন। তিনি এ-ও জানান, নদিয়ার পুলিশ সুপারকে তদন্তে নজরদারি করতে হবে।
প্রসঙ্গত, নদিয়ার পলাশিপাড়ার ধাওয়াপাড়া এলাকায় মঙ্গলবার খুন হয়েছিলেন একই পরিবারের তিন সদস্য। নিহত হন ডোমন মণ্ডল, সুমিত্রা মণ্ডল এবং মালা মণ্ডল। ঘটনার তদন্তে পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Palashipara murder case Investigation Documents
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE