Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২২
Anubrata Mondal

Anubrata Mondal: সিবিআইয়ের হাতে গ্রেফতার হতে পারেন! রক্ষাকবচের জন্য সুপ্রিম কোর্টে যাচ্ছেন অনুব্রত?

বুধবার সিবিআইয়ের কাছে ১৪ দিন সময় চেয়েছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। নেতার ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, গ্রেফতারির আশঙ্কা করছেন অনুব্রত।

অনুব্রত যাবেন সুপ্রিম কোর্ট?

অনুব্রত যাবেন সুপ্রিম কোর্ট? গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১৩:০৩
Share: Save:

গরুপাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতারি এড়াতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হতে পারেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। সূত্রের খবর, শীর্ষ আদালতে আগাম জামিনের আবেদন করবেন তিনি। অনুব্রতের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, তাঁকে জিজ্ঞাসাবাদ করা হোক। কিন্তু গ্রেফতার করা যাবে না, এমনই আবেদন নিয়ে শীর্ষ আদালতে যেতে পারেন বীরভূমের তৃণমূল নেতা।

বুধবার গরুপাচার মামলায় অনুব্রতকে তলব করেছিল সিবিআই। এটা ছিল দশম বার। কিন্তু আইনজীবী মারফত অনুব্রত সিবিআইকে জানান, তাঁকে ১৪ দিন সময় দেওয়া হোক। সূত্রের খবর, কেষ্টর অসুস্থতার কারণ দেখিয়েই এই সময় চেয়েছেন তাঁর আইনজীবীরা। আর তার মধ্যেই খবর মেলে যে, রক্ষাকবচ চেয়ে সুপ্রিম কোর্টে যেতে পারেন তৃণমূল নেতা।

উল্লেখ্য, গত সোমবার গরুপাচার মামলায় তৃতীয় অতিরিক্ত চার্জশিট পেশ করেছে সিবিআই। আসানসোলে সিবিআই বিশেষ আদালতে জমা দেওয়া সেই চার্জশিটে রয়েছে অনুব্রতের প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেন-সহ ১১ জনের নাম। এর পর ধৃত সায়গলের জামিনও খারিজ করে দিয়েছে আদালত। সিবিআআই সূত্রের খবর, সায়গলকে জিজ্ঞাসাবাদ করে একাধিক তথ্য মিলিছে। সেই সূত্র ধরে অনুব্রতকে জিজ্ঞাসাবাদ করতে চান তাঁরা। কিন্তু কেষ্ট কি আগেভাগেই গ্রেফতারির আশঙ্কা করছেন? নেতার ঘনিষ্ঠ মহল সূত্র তা-ই বলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.