Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

Anubrata Mondal: সিবিআইয়ের কাছে ১৪ দিন সময় চাইলেন অনুব্রত, এ বারও গরহাজিরার কারণ ‘অসুস্থতা’

মঙ্গলবার কেষ্টকে দেখতে তাঁর বাড়িতে গিয়েছিলেন বোলপুর মহকুমা হাসপাতালের চিকিৎসকেরা। তৃণমূল নেতাকে ১৪ দিনের বিশ্রামের পরামর্শ দেন তাঁরা।

অনুব্রত ‘অসুস্থ’।

অনুব্রত ‘অসুস্থ’। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১২:৩১
Share: Save:

গরুপাচার মামলায় সিবিআইয়ের দশম তলব এড়ালেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। সূত্রের খবর, অনুব্রতের শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সিবিআইয়ের কাছে সময় চেয়েছেন তাঁর আইনজীবীরা।

গত সোমবার তৃণমূল নেতাকে নিজাম প্যালেসে হাজিরার ‘নির্দেশ’ দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। রবিবার কলকাতায় আসেন অনুব্রত। কিন্তু সোমবার নিজাম প্যালেসে যাননি। তিনি এসএসকেএমে চিকিৎসা করে বোলপুরের বাড়িতে ফিরে যান। এর পর মঙ্গলবার সিবিআই সংশ্লিষ্ট মামলায় জিজ্ঞাসাবাদের জন্য কেষ্টকে দশম চিঠি পাঠায়। টোটো করে তাঁর বাড়িতে গিয়ে সেই চিঠি দিয়ে আসেন এক সিবিআই আধিকারিক। কিন্তু বুধবারও কলকাতার সিবিআই দফতরে আসেননি অনুব্রত। সূত্রের খবর, আইনজীবী মারফত সিবিআইয়ের কাছে ১৪ দিন সময় চেয়েছেন তিনি।

অনুব্রত অসুস্থ বলে জানিয়েছেন চিকিৎসকেরা। অর্শের সমস্যা ভোগাচ্ছে তৃণমূল নেতাকে। তার উপর শ্বাসকষ্ট, মানসিক উদ্বেগ, অস্থিরতা ইত্যাদিতে ভুগছেন কেষ্ট। তাঁকে ‘বেড রেস্ট’ নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকেরা। যদিও সাদা কাগজে অনুব্রতকে লেখা এই ডাক্তারি পরামর্শ নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal CBI Cow Smuggle Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE