Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Cyclone Yaas: ইয়াস নিয়ে চিন্তিত, উদ্বিগ্ন সুব্রত চান বাড়ি যেতে, আর্জি খতিয়ে দেখছেন চিকিৎসকেরা

চিকিৎসকদের দাবি, মন্ত্রীর শরীর এখন ধকল নেওয়ার মতো অবস্থায় নেই। কিন্তু ইয়াসের মোকাবিলায় হাসপাতাল থেকে বেরোতে চান সুব্রত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৪ মে ২০২১ ১১:৪৮
Save
Something isn't right! Please refresh.
সুব্রত মুখোপাধ্যায়।

সুব্রত মুখোপাধ্যায়।
—ফাইল চিত্র।

Popup Close

এক করোনায় রক্ষে ছিল না। তার উপর ধেয়ে আসছে ঘূর্ণিঝড়। তাই হাসপাতালে আটকে থাকতে নারাজ সুব্রত মুখোপাধ্যায়। মাঠে নেমে পরিস্থিতি মোকাবিলা করতে চান। কিন্তু তাতে তীব্র আপত্তি চিকিৎসকদের। তাঁদের দাবি, মন্ত্রীর শরীর এখন ধকল নেওয়ার মতো অবস্থায় নেই। কিন্তু নাছোড়বান্দা রজ্যের পঞ্চায়েত এবং গ্রামোন্নয়ন মন্ত্রী। তাই সোমবার এসএসকেএম-এ মেডিক্যাল বোর্ড বসছে। সুব্রতর শারীরিক অবস্থা খতিয়ে দেখে তার পরই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে সূত্রের খবর।

চিকিৎসকরা জানিয়েছেন, সুব্রতর হৃদ্‌যন্ত্রের গতি স্বাভাবিক ছন্দে নেই। তাঁকে অ্যাঞ্জিয়োগ্রাফ করার পরামর্শ দেওয়া হয়েছে। কিন্তু রাজি হচ্ছেন না মন্ত্রী। বরং বাড়ি যেতে চাইছেন। তবে তাঁর এই আর্জি একেবারেই মানতে চাইছেন না চিকিৎসকেরা। এই পরিস্থিতিতে তাঁকে হাসপাতাল থেকে ছাড়া আদৌ নিরাপদ কি না, তা খতিয়ে দেখতে তাই মেডিক্যাল বোর্ড বসছে। সেখানেই সিদ্ধান্ত নেওয়া হবে।

সুব্রতর পাশাপাশি কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রও এখনও হাসপাতালেই। করোনা পরবর্তী শারীরিক জটিলতা দেখা দেওয়ায় রবিবার অক্সিজেন দিতে হয়েছিল তাঁকে। সোমবারও অক্সিজেন সাপোর্টেই রয়েছেন তিনি। সুব্রত এবং মদন, হাসপাতালে রেখেই দু’জনের চিকিৎসা হওয়া উচিত বলে মত চিকিৎসকদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement