Advertisement
০৬ অক্টোবর ২০২২
Howrah

Doctor Assaulted: বাড়িতে ঢুকে মদ্যপান, বাধা দেওয়ায় চিকিৎসককে মারধর, আটক এক

বাড়িতে ঢুকে মদ্যপান করছিলেন কয়েক জন যুবক। প্রতিবাদ করে প্রহৃত হলেন চিকিৎসক। অভিযোগ, গলার চেনও ছিনিয়ে নিয়েছেন অভিযুক্তেরা।

মদ্যপানে বাধা দিতে গিয়ে প্রহৃত চিকিৎসক।

মদ্যপানে বাধা দিতে গিয়ে প্রহৃত চিকিৎসক। — ছবি প্রতীকী।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২২ ২৩:১৮
Share: Save:

চিকিৎসকের বাড়িতে ঢুকে মদ্যপান করছিলেন এক দল যুবক। প্রতিবাদ করায় পাল্টা মারধর করা হল ওই চিকিৎসককেই। অভিযোগ, বাধা দিতে গিয়ে নিগৃহীত হন তাঁর বৃদ্ধ বাবাও। হাওড়ার ব্যাঁটরা থানা এলাকায় সোমবার সন্ধ্যাবেলা এই কাণ্ড ঘটল।

চিকিৎসকের নাম লালবৃন্দর বিক্রম সিংহ। তিনি থাকেন হাওড়ার দাস নগরে। কিছু দূরে ব্যাঁটারা থানার এলাকার দশরথ ঘোষ লেনেও তাঁর একটি বাড়ি রয়েছে। বাড়িটির একটি অংশ ফাঁকা রয়েছে। খোলা ওই অংশেই কয়েক জন যুবক মদ্যপান করছিলেন।

সোমবার সন্ধ্যাবেলা বাবার সঙ্গে দাসনগরের বাড়ি থেকে দশরথ ঘোষ লেনের বাড়িতে যান লালবৃন্দর। পৌঁছে দেখেন, সেখানে একদল যুবক তাঁদের বাড়ির ভেতরে বসে মদ্যপান পান করছেন। তাঁর বাবা ঘটনার প্রতিবাদ করলে অভিযুক্তেরা তেড়ে আসেন। এরপর ওই চিকিৎসক তাঁদের বাধা দিয়ে সেখান থেকে চলে যেতে বলেন। তখন মত্ত যুবকেরা একজোট হয়ে চিকিৎসকের উপরে চড়াও হন। তাঁকে তাঁর বাবার সামনেই বেধড়ক মারধর করেন। মাথা ফাটিয়ে দেন।

চিকিৎসকের অভিযোগ, তাঁর বাবা আটকাতে গেলে তাঁকেও নিগ্রহ করা হয়। ওই যুবকরা নিজেদের এলাকার মস্তান বলে পরিচয় দেন। হুঁশিয়ারি দেন ওই এলাকায় চিকিৎসক এবং তাঁর পরিবারকে ঢুকতে দেবেন না। চিকিৎসকের গলায় একটি সোনার চেন ছিল, সেটাও তাঁরা ছিনিয়ে নেয় বলে অভিযোগ। তাঁর মাথায় লোহার রড ও কাঠের টুল দিয়ে আঘাত করা হয় বলে জানিয়েছেন তিনি।

চিকিৎসক জানিয়েছেন, প্রধান অভিযুক্তের নাম তাপস মাল। তিনি ছাড়াও সেখানে রাজ মল্লিক, আকাশ পাল নামে দুই যুবক উপস্থিত ছিলেন। ব্যাঁটরা থানায় অভিযোগ দায়ের করেছেন লালবৃন্দর। ইতিমধ্যে এক জনকে আটক করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.