Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Coal Smuggling

Coal Smuggling Case: কয়লাপাচার কাণ্ডে অনুপ মাঝিদের বিরুদ্ধে অতিরিক্ত চার্জশিট দায়ের ইডির

২৫ জুলাই নয়াদিল্লির রুজ অ্যাভিনিউ কোর্টে অনুপ মাঝিদের বিরুদ্ধে একটি সাপ্লিমেন্টারি প্রসিকিউশন কমপ্লেন্ট (পিসি) দায়ের করা হয়েছে।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ২৩:১৯
Share: Save:

কয়লাপাচার-কাণ্ডে অন্যতম অভিযুক্ত অনুপ মাঝি ওরফে লালা-সহ একাধিক অভিযুক্তের বিরুদ্ধে অতিরিক্ত চার্জশিট পেশ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। মঙ্গলবার একটি প্রেস বিজ্ঞপ্তি জারি করে ইডি জানিয়েছে, নয়াদিল্লির একটি আদালতে ওই চার্জশিট পেশ করা হয়েছে।

ইডি সূত্রের খবর, ২৫ জুলাই নয়াদিল্লির রুজ অ্যাভিনিউ কোর্টে অনুপ মাঝিদের বিরুদ্ধে একটি সাপ্লিমেন্টারি প্রসিকিউশন কমপ্লেন্ট (পিসি) দায়ের করা হয়েছে। চার্জশিটে গুরুপদ মাজি এবং তাঁর নিয়ন্ত্রণাধীন ছ’টটি সংস্থাকে আসামি করা হয়েছে।

কয়লাপাচার-কাণ্ডে গুরুপদকে গত ২৬ মে গ্রেফতার করেছিল ইডি। ওই কেন্দ্রীয় সংস্থার আবেদনের পর বিচার বিভাগীয় হেফাজতে রয়েছেন তিনি। অতিরিক্ত চার্জশিটটি গৃহীত হওয়ার পর গুরুপদকে আদালতে হাজির করানো হয়। এর পর চলে দীর্ঘ শুনানির। ৮ অগস্ট পরবর্তী শুনানির দিন ধার্য করেছে আদালত।

প্রসঙ্গত, এই মামলায় অন্য অভিযুক্ত বিকাশ মিশ্র এবং পুলিশের আইসি অশোককুমার মিশ্রের বিরুদ্ধে প্রথম প্রসিকিউশন অভিযোগ দায়ের করা হয়েছিল ১৩ মে। এর পর ওই দু’জনকেই গ্রেফতার করেছে ইডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE