Advertisement
০৫ মে ২০২৪
CPM

WB Municipal Election 2022: একই ফ্রেমে যুযুধান চার প্রার্থীর সম্প্রীতির বার্তা শিলিগুড়ির ১৭ নম্বর ওয়ার্ডে

নির্বাচন কমিশনের তথ্য বলছে, শিলিগুড়ি পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের শিলিগুড়ি বয়েজ হাইস্কুল এবং গার্লস হাইস্কুলের বুথগুলি ‘স্পর্শকাতর’।

জয়িতা সেনগুপ্ত, রুমা নাথ, শিপ্রা মন্ডল এবং মিলি শীল সিংহ। (বাঁ দিক থেকে)

জয়িতা সেনগুপ্ত, রুমা নাথ, শিপ্রা মন্ডল এবং মিলি শীল সিংহ। (বাঁ দিক থেকে) নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২২ ০৯:০২
Share: Save:

নির্বাচন কমিশনের তথ্য বলছে শিলিগুড়ি পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের শিলিগুড়ি বয়েজ হাইস্কুল এবং শিলিগুড়ি গার্লস হাইস্কুলের বুথগুলি ‘স্পর্শকাতর’। সেই ওয়ার্ডে একই সঙ্গে অশান্তি এড়ানোর বার্তা দিয়ে নজির গড়লেন যুযুধান চার রাজনৈতিক দলের প্রার্থী। ‘স্পর্শকাতর’ বুথের সামনে একই ফ্রেমে ধরা দিলেন তাঁরা।

১৭ নম্বর ওয়ার্ডের যুযুধান চার প্রার্থী জানাচ্ছেন, সারা দিন মানুষ যাতে নির্বিঘ্নে নিজেদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে পারেন, সেই বার্তাই দিতে চান তাঁরা। তৃণমূলের প্রার্থী মিলি শীল সিংহ, বামেদের জয়িতা সেনগুপ্ত , কংগ্রেসের রুমা নাথ এবং বিজেপি প্রার্থী শিপ্রা মণ্ডল একযোগে জানালেন, শুধু ভোটকে কেন্দ্র করে নিজেদের মধ্যে দ্বন্দ্ব বাড়িয়ে কোনও লাভ নেই। রাজনৈতিক যুদ্ধের জায়গা আলাদা. প্রতিবেশীদের সুখদুঃখের জায়গা আলাদা। শুধুমাত্র ভোটের জন্য নিজেদের মধ্যে কলহ না বাড়ানোই ভালো।

অতীতে শহরের এই এলাকাগুলোতে গোলযোগের তেমন কোনও ঘটনা ঘটেনি। শহরের একেবারে প্রাণকেন্দ্রে অবস্থিত ১৭ নম্বর ওয়ার্ড। শহরের অন্য অনেক ওয়ার্ডের তুলনায় ‘শান্তিপ্রিয়’ হিসেবেই পরিচিত। শনিবার সকাল থেকেই শহরের ৪৭ টি ওয়ার্ডের ৫০২ টি বুথে শুরু হয়েছে ভোট গ্রহণ পক্রিয়া। নেই ঝামেলার খবর। খানিক সময়ের জন্য ইভিএম বিকল হওয়া ছাড়া তেমন কোন সমস্যার সৃষ্টি হয়নি। ভোট সুষ্ঠভাবে চলছে, সংযোজিত একালাগুলিতেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE