Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Fight

Attack on Police: লিলুয়ায় দুই দলের সংঘর্ষ, থামাতে গিয়ে গুলিবিদ্ধ পুলিশকর্মী

লিলুয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্টা করে। তখনই সুমন ঘোষ নামে লিলুয়া থানার সাব ইনস্পেকটর গুলিবিদ্ধ হন।

আহত সাব ইনস্পেকটর সুমন ঘোষ (বাঁ দিকে)। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে পুলিশবাহিনী (ডান দিকে)।

আহত সাব ইনস্পেকটর সুমন ঘোষ (বাঁ দিকে)। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে পুলিশবাহিনী (ডান দিকে)। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
লিলুয়া শেষ আপডেট: ০৮ জুন ২০২১ ০১:৩৬
Share: Save:

দুই গোষ্ঠীর ঝামেলা আটকাতে গিয়ে গুলিবিদ্ধ এক পুলিশ অফিসার। সোমবার এই ঘটনাটি ঘটেছে লিলুয়া থানার অন্তর্গত সি রোডে। সুমন ঘোষ নামে লিলুয়া থানার ওই সাব ইনস্পেকটরকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এক ব্যক্তির মৃতদেহ সৎকার করতে গিয়ে শ্মশান ঘাটে ঝামেলা শুরু হয় দু’টি দলের মধ্যে। লিলুয়ার সি রোডের বাসিন্দা সন্তোষ মুখিয়ার মৃতদেহ সোমবার বিকেলে সৎকার করতে যান তাঁর আত্মীয় ও এলাকার লোকজন। উত্তর হাওড়ার গোলাবাড়ি থানার বাঁধাঘাট শ্মশান ঘাটে তাঁদের সঙ্গে ওই এলাকারই কিছু যুবকের ঝামেলা শুরু হয়। অভিযোগ, সি রোডের কিছু যুবক মত্ত অবস্থায় গালিগালাজ করছিল। সেই ঘটনাকে কেন্দ্র করেই বচসার শুরু। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, ক্রমে তা মারামারিতে পরিমাণ হয়।

এই ঘটনায় গোলাবাড়ি এলাকার বাসিন্দা রাহুল সিংহ ও তার এক সঙ্গী গুরুতর জখম হন। এর পরে সন্ধ্যা ৭টা নাগাদ একদল যুবক লিলুয়ার সি রোডে হামলা চালায়। এলাকার অনেকের দাবি, তারা রাহুল সিংহের ঘনিষ্ঠ। বোমাবাজি ও গুলি চালানো হয় বলে অভিযোগ।

এর পরে লিলুয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্টা করে। তখনই সুমন ঘোষ নামে লিলুয়া থানার সাব ইনস্পেকটর গুলিবিদ্ধ হন। তাঁর পায়ে গুলি লাগে। হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে তিনি চিকিৎসাধীন।

এই ঘটনার পর এলাকায় বিশাল পুলিশ হাজির হয়। তল্লাশি শুরু করে পুলিশ। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

পুলিশের তরফে অভিযুক্তদের নাম প্রকাশ করা হয়নি। কিন্তু এই ঘটনায় আকাশ সিংহ-সহ আরও কয়েক জনের নাম উঠে এসেছে। আকাশের বিরুদ্ধে এর আগেও বেআইনি কাজকর্মের অভিযোগ রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Gunshot Fight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE