Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

২ ফেব্রুয়ারি বর্ধমানে মানিক সরকার, ছাপিয়ে যাবে নড্ডার সভা, দাবি সিপিএমের

নিজস্ব সংবাদদাতা
বর্ধমান ০১ ফেব্রুয়ারি ২০২১ ০০:৫০
মানিক সরকার

মানিক সরকার
নিজস্ব চিত্র।

জে পি নাড্ডার র‌্যালির জমায়েতকে টপকে যাওয়ার চালেঞ্জ ছুড়ল সিপিএম। আগামী ২ ফেব্রুয়ারি বর্ধমান শহরে সিপিএমের ডাকা জনসভায় বক্তব্য রাখতে আসছেন দলের পলিটব্যুরো সদস্য তথা ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার।

‘ফেরাতে হাল, ধরো লাল’— এই স্লোগানকে সামনে রেখেই বর্ধমানে বিপুল জমায়েতের লক্ষ্য নিয়েছে সিপিএম। রবিবার বর্ধমান জেলা কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে দলের জেলা সম্পাদক অচিন্ত্য মল্লিক দাবি করেন, ৯ জানুয়ারি বর্ধমানে নড্ডার র্যা লিতে যে সমাবেশ হয়েছিল, তাকেও ছাপিয়ে যাবে এই সমাবেশ। তিনি বলেন, ‘‘পূর্ব বর্ধমানের প্রতি বুথ থেকে লোক আসবে মানিক সরকারের সভায়। নড্ডার রোড শো এবং তার পরের দিন তৃণমূল কংগ্রেসের নেতা তথা অভিনেতা সোহমের যে র্যা লি হয়েছিল— সেই দুই জমায়েতকেই ছাপিয়ে যাবে সিপিএমের এই সমাবেশ।’’

ঘটনাচক্রে এক সময় অবিভক্ত বর্ধমানকে লাল দুর্গ বলা হত। কিন্তু সেখানে এখন ঘাসফুলের জয় জয়কার। বাড়ছে বিজেপি-ও। কিন্তু তার মধ্যেও বামেরাও যে লড়াইয়ের ময়দানে রয়েছেন, সেই বার্তা দিয়ে অচিন্ত্য়র দাবি, লকডাউনের সময় এবং তার পরে নানা ভাবে শক্তি সঞ্চয় করেছেন তাঁরা। ফলে আসন্ন বিধানসভা ভোটে তাঁদের ফলও ভাল হবে।

Advertisement

আরও পড়ুন

Advertisement