Advertisement
১৯ এপ্রিল ২০২৪
midnapore

হোম থেকে পালিয়ে গেল ৪ কিশোরী, পরে ফিরেও এল দু’জন, তদন্তে পুলিশ

মেদিনীপুর শহরের বিদ্যাসাগর বালিকা ভবনের এই ঘটনায় পুলিশ তদন্তে নেমেছে। হোম ছেড়ে কেন ওই কিশোরীরা পালিয়েছিল তা তদন্ত করে দেখছে তারা।

 বিদ্যাসাগর বালিকা ভবনের এই ঘটনার তদন্ত করছে পুলিশ।

বিদ্যাসাগর বালিকা ভবনের এই ঘটনার তদন্ত করছে পুলিশ।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২১ ২১:৩৬
Share: Save:

হোমের জানলা ভেঙে পাঁচিল টপকে ভোর রাতে পালিয়েছিল চার কিশোরী। বিকেল হতেই ফিরে এল দু’জন।

মেদিনীপুর শহরের বিদ্যাসাগর বালিকা ভবনের এই ঘটনায় পুলিশ তদন্তে নেমেছে। হোম ছেড়ে কেন ওই কিশোরীরা পালিয়েছিল তা তদন্ত করে দেখছে তারা। বাকি দুই কিশোরীর খোঁজেও এলাকা জুড়ে শুরু হয়েছে তল্লাশি অভিযান।

পুলিশকে হোম কর্তৃপক্ষ জানিয়েছেন, গত মাসের ১৫ থেকে ২৬ তারিখের মধ্যে এই চার কিশোরীকে জেলার বিভিন্ন প্রান্ত থেকে উদ্ধার করে এই হোমে এনেছিল পুলিশ। জুভেনাইল জাস্টিস বোর্ড এবং আদালতের নির্দেশে ওই চারজনকে হোমে রাখা হয়। তবে একসঙ্গে চারজনই কেন পালানোর চেষ্টা করল তা জানতে ফিরে আসা দুই কিশোরীকে জিজ্ঞাসাবাদ শুরু করছে পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান রবিবার ভোর রাতে ওই ৪ কিশোরী হোমের পাঁচিল টপকে পালায়। জানালা ভেঙে বাইরে বেরিয়ে ওড়নাকে দড়ির মতো ব্যবহার করে পাঁচিলে টপকে পালায় ৪ জন। সকালে হোমের তরফে লিখিত অভিযোগ জানালে তদন্তে নামে কোতোয়ালি থানার পুলিশ এবং সামাজ কল্যাণ দফতরের আধিকারিকেরা।

ওই চারজনের মধ্যে দুজনের বাড়ি নারায়ণগড় থানা এলাকায়, বাকি দুজনের মধ্যে একজনের বাড়ি মাদপুর, অন্যজনের বাড়ি ডেবরা এলাকায়। গত মার্চ মাসেই ওই চার কিশোরীর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ উদ্ধার করেছিল তাদের। পুলিশ জানিয়েছে, ডেবরা এবং মাদপুরের বাসিন্দা দুই কিশোরীই বিকেল ৫টা নাগাদ হোমে ফিরে আসে। এই ঘটনায় হোম কর্তৃপক্ষের গাফিলতির অভিযোগ উঠছে। যদিও এ ব্যাপারে সমাজ কল্যাণ দফতর ও হোম কর্তৃপক্ষকে প্রশ্ন করা হলে তাঁরা এ ব্যাপারে কোনও মন্তব্য করতে চাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

midnapore Investigation Teenage girl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE