Advertisement
০২ মে ২০২৪
local train

Girl Suicide: চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী ছাত্রী, দেহের উপর দিয়ে গেল একের পর এক ট্রেন!

এ বিষয়ে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী বলেন, ‘‘বিষয়টি সম্পর্কে জানা নেই। খোঁজ নিয়ে জানাব।’’

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
সোদপুর শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২২ ২২:০৩
Share: Save:

ট্রেনের ধাক্কায় মৃত্যুর পর দু’ঘণ্টা লাইনের উপরেই পড়ে রইল এক কিশোরীর দেহ। তার উপর দিয়ে গেল একের পর এক ট্রেন। দেহ উদ্ধারে রেলের গাফিলতির অভিযোগ উঠল উত্তর ২৪ পরগনার সোদপুরে।

বছর পনেরোর সায়ন্তী দত্ত পানিহাটি বালিকা বিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী ছিল। বাড়িও পানিহাটিতে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুরে মোবাইল নিয়ে পরিবারের সঙ্গে বচসা হয়। এর পর বাড়ি থেকে বেরিয়ে যায় সে। তার পর সোদপুর স্টেশনের কাছে রেল লাইনের উপর তার দেহ উদ্ধার হয়। স্থানীয়দের দাবি, ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে সায়ন্তী। ঘটনাটি ঘটে বিকেল চারটে নাগাদ। কিন্তু অভিযোগ, সন্ধ্যা ছ’টা পর্যন্ত ওই ছাত্রীর দেহ এক নম্বর লাইনের উপরেই পড়ে ছিল। তত ক্ষণে মৃতদেহের উপর দিয়ে চলে গিয়েছে একের পর এক ট্রেন। অমানবিক সেই দৃশ্যের সাক্ষী হল সোদপুর।

ঘটনায় রেলের গাফিলতি ও পরিকাঠামো নিয়ে ক্ষোভ দেখান স্থানীয়েরা। ঘটনার পর দেহ তুলতে দু’ঘণ্টারও বেশি সময় কেন লাগল রেলের, তা নিয়ে প্রশ্ন তুলছেন মানুষ। এই সব ক্ষেত্রে রেলের নিয়ম, লাইনের উপর দেহ পড়ে থাকলে চালককে ট্রেন থামিয়ে দিতে হবে। খবর দিতে হবে কাছাকাছির স্টেশনে। দেহ সরানোর পর তবে চালানো যাবে ট্রেন। কিন্তু এ ক্ষেত্রে তেমনটা কেন হল না, তা নিয়ে প্রশ্ন উঠেছে। এ বিষয়ে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী বলেন, ‘‘বিষয়টি সম্পর্কে জানা নেই। খোঁজ নিয়ে জানাব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

local train Sodepur Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE