Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Trafficking

Trafficking: উত্তরপ্রদেশে উদ্ধার ডায়মন্ড হারবার থেকে পাচার হওয়া নাবালিকা ছাত্রী

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২৭ মার্চ স্কুলে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিল ওই ছাত্রী। তার পর থেকে আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না।

নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ১২ অগস্ট ২০২১ ১৬:০৫
Share: Save:

ভিন্‌ রাজ্যে পাচার হয়ে যাওয়া এক নাবালিকা ছাত্রীকে উদ্ধার করল ডায়মন্ড হারবার মহিলা থানার পুলিশ। উত্তরপ্রদেশ থেকে ছাত্রীকে উদ্ধার করে বৃহস্পতিবার ডায়মন্ড হারবারে ফিরিয়ে আনা হয়েছে। জানা গিয়েছে, বছর সতেরোর ওই নাবালিকা স্থানীয় বাসুলডাঙা এলাকার বাসিন্দা। এ বছর উচ্চমাধ্যমিক পাশ করেছিল সে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২৭ মার্চ স্কুলে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিল ওই ছাত্রী। তার পর থেকে আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকজন থানায় একটি নিখোঁজ ডায়েরিও করেন। তদন্তে নেমে পুলিশ হাসিন আলভি নামে এক যুবকের সন্ধান পায়। ছাত্রীর বান্ধবীদের জেরা করে ওই যুবকের ফোন নম্বরও হাতে আসে।

পুলিশ জানতে পারে ছাত্রীকে প্রেমের জালে ফাঁসিয়ে পাচার করেছেন ওই যুবক। কিন্তু তাঁর ফোন বন্ধ থাকায় কোনও ভাবেই যোগাযোগ করতে পারছিলেন না তদন্তকারী আধিকারিকরা। এর পর জুলাইয়ের শেষের দিকে ওই যুবক মোবাইল ফোন অন করতেই পুলিশ সেই লোকেশন চিহ্নিত করে। তা খতিয়ে দেখে পুলিশ জানতে পারে যুবক উত্তরপ্রদেশের বাগপথ এলাকায় রয়েছেন। দেরি না করে ডায়মন্ড হারবার মহিলা থানার ওসি অনিন্দিতা ঘোষের নেতৃত্বে তদন্তকারী আধিকারিকরা উত্তরপ্রদেশের উদ্দেশে রওনা দেন। ১০ অগস্ট সেখানকার পুলিশের সহযোগিতায় বাগপথ এলাকায় তল্লাশি চালিয়ে নিখোঁজ ছাত্রীকে উদ্ধার করতে সক্ষম হন তদন্তকারী আধিকারিকরা। আঁচ পেয়েই আগেভাগে এলাকা ছেড়ে চম্পট দেন অভিযুক্ত যুবক। ছাত্রীকে নিয়ে ডায়মন্ড হারবারে ফিরিয়ে নিয়ে এসেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Trafficking Diamond Harbour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE