Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

ইয়াস মোকাবিলায় মমতার উচ্ছ্বসিত প্রশংসা করে টুইট ধনখড়ের

ইয়াস আছড়ে পড়ার আগে নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে কন্ট্রোল রুম ঘুরে দেখেন রাজ্যপাল। ইয়াস মোকাবিলায় রাজ্যের প্রস্তুতি খতিয়ে দেখেন।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২১ ১৫:৪০
Share: Save:

ঘূর্ণিঝড় ইয়াস মোকাবিলায় মমতা সরকারের উচ্ছ্বসিত প্রশংসা করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। রাজ্য যে ভাবে আগে থেকে এই দুর্যোগ মোকাবিলার জন্য পদক্ষেপ করেছে তার প্রশংসা করে টুইট করেছেন রাজ্যপাল।

টুইটে ধনখড় লিখেছেন, ‘ঘূর্ণিঝড় মোকাবিলায় মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর সরকার যে দায়বদ্ধতা দেখিয়েছে তা প্রশংসার যোগ্য’। টুইটের সঙ্গে ঘূর্ণিঝড় দুর্গতদের জন্য রাজ্যের ত্রাণকার্যের কিছু ছবিও দিয়েছেন রাজ্যপাল। সেই সঙ্গে তিনি আরও লিখেছেন, ‘ত্রাণ ও পুনর্বাসন প্রক্রিয়া যেন স্বচ্ছ হয় এবং প্রাপকরা যেন সরাসরি সুবিধা পান সে দিকে খেয়াল রাখতে হবে’।

ইয়াস আছড়ে পড়ার আগে আলিপুর আবহাওয়া দফতরে গিয়েছিলেন রাজ্যপাল। সেখানেও সাংবাদিকদের সামনে তাঁর মুখে শোনা গিয়েছিল ভোট পরবর্তী হিংসার প্রসঙ্গ। সেই মন্তব্য নিয়ে সমালোচনা করেছিলেন শাসক দল তৃণমূল। আলিপুর থেকে নবান্নে যান রাজ্যপাল। সেখানে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে কন্ট্রোল রুম ঘুরে দেখেন তিনি। ইয়াস মোকাবিলায় রাজ্য সরকারের প্রস্তুতি খতিয়ে দেখেন। ইয়াস চলে যাওয়ার পরেই এ বার মমতা সরকারের প্রশংসা করলেন ধনখড়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Jagdeep Dhankhar Cyclone Yaas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE