Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Groom

বৌভাতের অনুষ্ঠানের দিন গেস্ট হাউসে মিলল শিক্ষকের ঝুলন্ত দেহ, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

রামেশ্বর হালদাল।

রামেশ্বর হালদাল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়দিঘি শেষ আপডেট: ০৩ মার্চ ২০২১ ১৮:৫৮
Share: Save:

বৌভাতের দিনই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন এক যুবক। ঘটনাটি ঘটেছে রায়দিঘির শঙ্কর রোড এলাকার একটি গেস্ট হাউসে। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। কী কারণে ওই যুবক আত্মহত্যা করলেন তা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম রামেশ্বর হালদার। তিনি রায়দিঘির কৌতলার উত্তরপাড়ার বাসিন্দা। পেশায় শিক্ষক রামেশ্বরের সঙ্গে সোমবার বিয়ে হয়েছিল স্থানীয় আলতলার এক তরুণীর। উত্তরপাড়ার শঙ্কর রোডের কাছে একটি গেস্ট হাউসে মঙ্গলবারই আয়োজন করা হয়েছিল বৌভাতের অনুষ্ঠানের। রামেশ্বরের পরিবার সূত্রে জানা গিয়েছে, অনুষ্ঠানের তোড়জোড় চলাকালীন বিকেল ৩টে নাগাদ আচমকা গেস্ট হাউসের একটি ঘরে বিশ্রাম নেওয়ার নাম করে ঢুকে দরজা বন্ধ করে দেন রামেশ্বর। দীর্ঘ ক্ষণ তাঁর কোনও সাড়াশব্দ না পেয়ে সন্দেহ হয় আত্মীয়দের। এর পর তাঁরা দরজা ভেঙে ঘরে ঢুকে রামেশ্বরের ঝুলন্ত দেহ দেখতে পান।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে রায়দিঘি থানার পুলিশ। দেহ উদ্ধার করে মময়নাতদন্তে পাঠানো হয়েছে। কী কারণে ওই শিক্ষক আত্মঘাতী হলেন তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জয়নগরের গোচরণ উচ্চ বিদ্যালয়ের ভূগোলের শিক্ষক ছিলেন রামেশ্বর। পুলিশ তাঁর পরিবার এবং পরিচিতদের জিজ্ঞাসাবাদ করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Groom Marriege Raidighi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE