Advertisement
২০ এপ্রিল ২০২৪
JIS Group

JIS Group: দাঁতের চিকিৎসায় নয়া দিগন্ত, গুরু নানক ইনস্টিটিউটে এল নয়া প্রযুক্তি

শনিবার, নয়া প্রযুক্তির পরিষেবার আনুষ্ঠানিক উদ্বোধনে হাজির ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ২২:০০
Share: Save:

গুরু নানক ইনস্টিটিউট অফ ডেন্টাল সায়েন্সেস অ্যান্ড রিসার্চে অত্যাধুনিক ‘সিএডি-সিএএম’ পদ্ধতি স্থাপিত হল। পশ্চিমবঙ্গের প্রথম বেসরকারি ডেন্টাল শিক্ষা প্রতিষ্ঠান যেখানে এই প্রযুক্তি ব্যবহার হবে। শনিবার, ন্যাক-এর মূল্যায়নে ‘এ’ স্বীকৃতি পাওয়া এই শিক্ষা প্রতিষ্ঠানে দন্ত চিকিৎসার অত্যাধুনিক প্রযুক্তির আনুষ্ঠানিক উদ্বোধনে হাজির ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেবাশিস ভট্টাচার্য, অনিরুদ্ধ নেওগী, রাজ্য ডেন্টাল কাউন্সিলের সভাপতি রাজু বিশ্বাস, এবং জেআইএস গোষ্ঠীর ম্যানেজিং ডিরেক্টর তরণজিৎ সিংহ।

উন্নত প্রসাধনী দন্ত চিকিৎসায় গুরু নানক ইনস্টিটিউট এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলেই মনে করা হচ্ছে। তরণজিৎ বলেন, ‘‘জেআইএস গ্রুপ সব সময়ই উন্নত গবেষণার কাজে অংশ নিয়েছে। নতুন প্রযুক্তি দাঁতের চিকিৎসা শিক্ষায় একটি মাইলফলক স্বরূপ। আগামী দিনেও এই ধরনের অনেক মাইলফলক অর্জনের ব্যাপারে আমরা আশাবাদী।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

JIS Group
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE