Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Anubrata Mandal

Anubrata Mandal: অনুব্রতের বাড়িতে কেন, কার নির্দেশে সরকারি চিকিৎসক? জানতে চাইছে স্বাস্থ্য ভবন

অনুব্রতর বাড়িতে চিকিৎসক দল যাওয়া নিয়ে জেলা স্বাস্থ্য আধিকারিকের থেকে রিপোর্ট চাইবে স্বাস্থ্য ভবন। পাশাপাশি করা হবে সতর্কও।

অনুব্রত মণ্ডল ও চিকিৎসক চন্দ্রনাথ অধিকারী।

অনুব্রত মণ্ডল ও চিকিৎসক চন্দ্রনাথ অধিকারী। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১৭:০৯
Share: Save:

কার নির্দেশে তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের বাড়িতে গেল সরকারি চিকিৎসক দল? এ বার জেলা স্বাস্থ্য আধিকারিকের কাছে এ নিয়ে রিপোর্ট চাইতে চলেছে স্বাস্থ্য ভবন। পাশাপাশি ভবিষ্যতে যাতে এমন বিতর্ক তৈরি না হয় সে ব্যাপারেও সতর্কবার্তা দেওয়া হবে।

গরুপাচার মামলায় বুধবার হাজির হওয়ার জন্য অনুব্রতকে সমন পাঠিয়েছিল সিবিআই। এই নিয়ে ওই মামলায় দশম সমন দেওয়া হয়েছিল তাঁকে। যদিও শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে কেষ্ট সিবিআই হাজিরা এড়িয়ে গিয়েছেন। ঘটনাচক্রে মঙ্গলবার বোলপুর মহকুমা হাসপাতালের পাঁচ জনের একটি চিকিৎসক দল গিয়েছিল অনুব্রতর বাড়িতে, তাঁকে পরীক্ষা করতে। ওই দলের নেতৃত্বে ছিলেন চিকিৎসক চন্দ্রনাথ অধিকারী। কিন্তু এই ঘটনা ঘিরে বিতর্ক তৈরি হয়েছে। বিরোধীরা প্রশ্ন তুলেছে, অনুব্রত কোনও বিধায়ক, সাংসদ বা সরকারি কোনও প্রতিনিধিও নন। তবু তাঁর বাড়িতে সরকারি মেডিক্যাল দল গেল কেন? এই বিতর্কের আবহে, ওই কাণ্ডে জেলা স্বাস্থ্য আধিকারিকের থেকে রিপোর্ট চাইতে চলেছে স্বাস্থ্য ভবন। পাশাপাশি পুরো ঘটনাটির পর্যালোচনাও করা হচ্ছে।

এ নিয়ে রাজ্যের স্বাস্থ্য অধিকর্তা সিদ্ধার্থ নিয়োগী বলেন, ‘‘পুরো ঘটনাটি পর্যালোচনা করছি। বিষয়টি নিয়ে জেলা স্বাস্থ্যকর্তার কাছে রিপোর্ট চাওয়া হবে। কার নির্দেশে চিকিৎসক গিয়েছিলেন, সুপারকে কে নির্দেশ দিয়েছিলেন সব জানতে চাওয়া হবে। এটা যাতে ভবিষ্যতে না হয় সে নিয়েও সতর্ক করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal Bolpur Hospital doctor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE