Advertisement
১৯ এপ্রিল ২০২৪
elephant

Elephant in tea garden: সাতসকালে চা-বাগানে হাতির পাল! তিন ঘণ্টার চেষ্টায় ফিরল বনে, চাঞ্চল্য বানারহাটে

শ্রমিকেরা মহল্লা ছেড়ে বাগানের দিকে যাচ্ছিলেন। তখনই তারা খেয়াল করেন, ১২টি হাতি দাপিয়ে বেড়াচ্ছে চা-বাগানে। বাগানে চলে আসে বিন্নাগুড়ি বন্যপ্রাণী স্কোয়াড। তিন ঘণ্টার লাগাতার চেষ্টার পর হাতির পালটি বাগান থেকে বনে ফেরে। হাফ ছেড়ে বাঁচেন বাগানের শ্রমিকরা।

চা বাগানে হাতির পাল।

চা বাগানে হাতির পাল। ভিডিয়ো থেকে নেওয়া।

নিজস্ব সংবাদদাতা
বানারহাট শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ১৫:১৬
Share: Save:

জলপাইগুড়ির বানারহাট চা-বাগানে সাতসকালে ঢুকে পড়ল হাতির পাল। ১২টি অতিকায় হাতি ইতস্তত ঘুরে বেড়াতে থাকে চা-বাগানের মধ্যে। শ্রমিকরা কাজে যাওয়ার সময় তা দেখতে পেয়ে হইচই শুরু করেন। বেশ কয়েক ঘণ্টার চেষ্টায় হাতির পালকে বনে ফেরাতে সক্ষম হয় বন দফতর।

সাতসকালে শ্রমিকরা মহল্লা ছেড়ে বাগানের দিকে যাচ্ছিলেন। তখনই তারা খেয়াল করেন, ১২টি হাতি দাপিয়ে বেড়াচ্ছে চা-বাগানে। তা দেখে শ্রমিকরা হইচই শুরু করেন। কিন্তু ভ্রুক্ষেপ করেনি হাতির পাল। বাগান কর্তৃপক্ষের কাছ থেকে খবর যায় বন দফতরে। বাগানে চলে আসে বিন্নাগুড়ি বন্যপ্রাণী স্কোয়াড। কিন্তু তাদেরও হাতির পালকে বনে ফেরাতে যথেষ্ট বেগ পেতে হয়। শেষ পর্যন্ত তিন ঘণ্টার লাগাতার চেষ্টায় হাতির পালটি বাগান থেকে বনে ফেরে। হাফ ছেড়ে বাঁচেন বাগানের শ্রমিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

elephant banarhat Tea Garden WB Forest Department
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE