Advertisement
২৫ এপ্রিল ২০২৪
South Dinajpur

পণের দাবিতে গৃহবধূকে শ্বাসরোধ করে খুন, স্বামী ও পরিবারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

মৃত গৃহবধূর নাম বিউটি বর্মণ (২৪)। তাঁর বাপেরবাড়ি বালুরঘাট থানার বোল্লা এলাকায়। আড়াই বছর আগে পবিত্র প্রামাণিক নামে এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয় বিউটির।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ, উত্তর ও দক্ষিণ দিনাজপুর শেষ আপডেট: ০৪ জুন ২০২১ ১৯:৩২
Share: Save:

পণের দাবিতে গৃহবধূকে শ্বাসরোধ করে খুন করে দেহ ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে স্বামী-সহ শ্বশুরবাড়ির পরিবারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার কুশমন্ডি থানার দেহাবন্দ এলাকায়।

মৃত গৃহবধূর নাম বিউটি বর্মণ (২৪)। তাঁর বাপেরবাড়ি বালুরঘাট থানার বোল্লা এলাকায়। আড়াই বছর আগে পবিত্র প্রামাণিক নামে এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয় বিউটির। তাঁদের এক সন্তান রয়েছে। মৃতার পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকেই পণের দাবিতে মেয়ের উপর অত্যাচার চালাত শ্বশুরড়ির লোকজন। এমনকি মারধরও করা হত। বৃহস্পতিবার ফোন করে জানানো হয়, মেয়ে অসুস্থ। পরে একাধিকবার চেষ্টা সত্ত্বেও শ্বশুরবাড়ির পরিবারের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। বিউটির শ্বশুরবাড়ির এক প্রতিবেশী সূত্রে তাঁরা জানতে পারেন, তাঁদের মেয়েকে মারধর করে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়।

খবর পেয়েই কুশমন্ডি থানায় স্বামী ও তাঁর পরিবারের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। শুক্রবার দেহ ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

South Dinajpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE