Advertisement
০৮ মে ২০২৪
Road Accident

পান্ডুয়ায় গাড়ি দুর্ঘটনায় মৃত ১, আহত ৫

বুধবার বেলা সাড়ে ১১টা নাগাদ একটি  ট্র‍্যাক্টর, একটি লরি এবং একটি মারুতি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে।

পান্ডুয়া হাসপাতালে ভর্তি করা হয়েছিল দুর্ঘটনায় আহতদের।

পান্ডুয়া হাসপাতালে ভর্তি করা হয়েছিল দুর্ঘটনায় আহতদের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পান্ডুয়া শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২১ ১৬:১৬
Share: Save:

হুগলি জেলার পান্ডুয়ায় গাড়ি দুর্ঘটনার জেরে মৃত্যু হল ১ জনের। এই ঘটনায় আহত হয়েছেন ৫ জন। আহতদের প্রথমে পান্ডুয়া হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১টা নাগাদ একটি ট্র‍্যাক্টর, একটি লরি এবং একটি মারুতি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। পান্ডুয়ার শিমলাগড় গোয়াড়া মোড়ে ঘটে এই দুর্ঘটনা। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, বর্ধমানের দিক থেকে কলকাতার দিকে যাচ্ছিল গাড়ি ৩টি। চলতে চলতে লরিটি হঠাৎ দাঁড়িয়ে পড়লে ট্র‍্যাক্টরটি এসে ধাক্কা মারে লরির পিছনে। সেই ধাক্কায় দু’টুকরো হয়ে যায় ট্র‍্যাক্টরটি। তখন মারুতি গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ট্র‍্যাক্টরের পিছনে। দুর্ঘটনায় ট্র‍্যাক্টর ও মারুতি গাড়ির চালক-সহ ৫ জন আহত হয়েছেন।

দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দারা এসে উদ্ধার কাজে হাত লাগান। তার পর ঘটনাস্থলে আসে পান্ডুয়া থানার পুলিশ। তারা আহতদের উদ্ধার করে পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করে। সেখানে মৃত্যু হয় গোলাম মোস্তাফার(৪৬)। তাঁর বাড়ি পান্ডুয়ার শিবরাই গ্রামে। গোলাম মারুতি গাড়িটির চালক ছিলেন। ঘটনায় ট্র‍্যাক্টরের চালক ও তাঁর সহযোগীও আহত হয়েছেন। ঘাতক লরির চালকের খোঁজ শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Panduah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE