Advertisement
২৬ এপ্রিল ২০২৪
COVID19

Uluberia: ১৮ জন কোভিড আক্রান্ত রোগীর হদিশ মিলছে না উলুবেড়িয়ায়, পুরসভার কপালে ভাঁজ

করোনা সংক্রমণের সাম্প্রতিক স্ফীতির পর্বে উলুবেড়িয়া পুরসভা এলাকায় ৮৪ জন করোনা আক্রান্ত হন।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
উলুবেড়িয়া শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ২৩:১১
Share: Save:

করোনা আক্রান্ত ১৮ জন রোগীর সন্ধান মিলছে না হাওড়ার উলুবেড়িয়ায়। এই নিয়ে দুশ্চিন্তার ভাঁজ প্রশানের কপালে। তাঁদের খোঁজ চালাচ্ছেন উলুবেড়িয়া পুরসভার স্বাস্থ্যকর্মীরা।

করোনা সংক্রমণের সাম্প্রতিক স্ফীতির পর্বে উলুবেড়িয়া পুরসভা এলাকায় ৮৪ জন করোনা আক্রান্ত হন। তাঁদের মধ্যে ৬০ জন বাড়িতে নিভৃতবাসে রয়েছেন। হাসপাতালে ভর্তি ৬ জন। খোঁজ নেই বাকি ১৮ জনের।

সাধারণত রোগীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন পুরসভার স্বাস্থ্যকর্মীরা। পুরসভা সূত্রে খবর, করোনা পরীক্ষার সময় ঠিকানা এবং মোবাইল নম্বর ভুল দেন নিখোঁজেরা। যে কারণে তাঁদের খুঁজে পাওয়া যাচ্ছে না। এই ঘটনায় উদ্বিগ্ন চিকিৎসক মহল।

জেলার সংক্রামক রোগ বিশেষজ্ঞ অতনু মল্লিক বলেন, ‘‘ভয়ের কারণে আক্রান্তরা এই কাজ করছেন। তাঁদের এই কাজ করা উচিত হয়নি। রিপোর্টের ফল যদি পজিটিভ হয়, সে ক্ষেত্রে সাত দিন নিভৃতবাসে থাকলেই চলবে। ভয়ের কোনও কারণ নেই।’’

উলবেরিয়া পুরসভার প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান অভয় দাস বলেন, ‘‘স্বাস্থ্যকর্মীরা আক্রান্তদের খোঁজ করছেন। কোভিড পরিস্থিতি যাতে নিয়ন্ত্রণে থাকে, তার জন্য যাবতীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID19 Howrah Uluberia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE