Advertisement
২২ জুলাই ২০২৪
Arrest

ডোমজুড়ে সোনার দোকানে ডাকাতির ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফতার পাঁচ

গত ১১ জুন ডোমজুড়ে একটি সোনার দোকানে ডাকাতির ঘটনা ঘটে। আগ্নেয়াস্ত্র উঁচিয়ে দিনে-দুপুরে প্রায় চার কোটি টাকারও বেশি সোনার গয়না ডাকাতি করা হয়েছিল বলে অভিযোগ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমজুড় শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ০২:১১
Share: Save:

ডোমজুড়ের সোনার দোকানে ডাকাতির ঘটনায় জড়িত পাঁচ জন দুষ্কৃতীকে গ্রেফতার করেছে ডোমজুড় থানা এবং হাওড়া সিটি পুলিশ।

গত ১১ জুন ডোমজুড়ে একটি সোনার দোকানে ডাকাতির ঘটনা ঘটে। আগ্নেয়াস্ত্র উঁচিয়ে দিনে-দুপুরে প্রায় চার কোটি টাকারও বেশি সোনার গয়না ডাকাতি করা হয়েছিল বলে অভিযোগ। এর পরেই, ডোমজুড় থানা এবং হাওড়া সিটি পুলিশ তদন্ত শুরু করে। তল্লাশি চালিয়ে দুষ্কৃতীদের ব্যবহার করা দু’টি মোটরবাইক হুগলি থেকে উদ্ধার করা হয়। এর পর, হাওড়া সিটি পুলিশ এবং বিহারের এসটিএফ যৌথ অভিযান চালিয়ে রবীন্দ্র সহানি নামে এক ব্যক্তিকে বিহারের বেগুসরাই থেকে গ্রেফতার করে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে বিকাশ ঝাঁ, অলোক পাঠক, মনিয়া এবং আশাদেবী নামে এক মহিলা-সহ চার জনকে গ্রেফতার করে পুলিশ। এখনও পর্যন্ত মোট পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। প্রত্যেকেই ভিন্‌রাজ্যের বাসিন্দা। তাঁদেরকে ট্রানজিট রিমান্ডে হাওড়ায় নিয়ে আসা হয়।

কলকাতা-সহ রাজ্য একাধিক জায়গায় সোনার দোকানগুলিতে যে সব ডাকাতির ঘটনা ঘটছে, তাতে জড়িত সন্দেহে সিআইডি সুবোধ সিংহ নামে এক দুষ্কৃতীকে বিহারের জেল থেকে নিজেদের হেফাজতে নিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জেলে বসে সুবোধ সমস্ত ঘটনার পরিকল্পনা করতেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest domjur Robbery police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE