Advertisement
২২ জুলাই ২০২৪
Arrest

ছেলেধরা সন্দেহে মানসিক ভারসাম্যহীন যুবককে গণপিটুনি! বসিরহাটে গ্রেফতার দুই অভিযুক্ত

সোমবার মাটিয়ার রাজেন্দ্রপুর পঞ্চায়েতের মোমিনপুর উত্তরপাড়ায় এক যুবককে ছেলে‌ধরা সন্দেহে বেঁধে রেখে স্থানীয়েরা মারধর করেছিলেন বলে অভিযোগ। এর পর পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বসিরহাট শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ০২:১৬
Share: Save:

বসিরহাটের মাটিয়া থানার মোমিনপুরে সোমবার ছেলে‌ধরা সন্দেহে এক যুবককে গণপিটুনির অভিযোগ ওঠে। সোমবার গভীর রাতেই দুই অভিযুক্তকে গ্রেফতার করে মাটিয়া থানার পুলিশ। তাঁদেরকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে বসিরহাট মহকুমা আদালত। এই ঘটনার সঙ্গে আরও কারা যুক্ত সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

সোমবার মাটিয়ার রাজেন্দ্রপুর পঞ্চায়েতের মোমিনপুর উত্তরপাড়ায় এক যুবককে ছেলে‌ধরা সন্দেহে বেঁধে রেখে স্থানীয়েরা মারধর করেছিলেন বলে অভিযোগ। এর পর পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, ওই যুবকের বাড়ি শাসনে। তিনি মানসিক ভাবে ভারসাম্যহীন। তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। এর পর ওই যুবককে তাঁর পরিবারে হাতে তুলে দেওয়া হয়েছে। এই গণপিটুনির ঘটনায় মাটিয়া থানা স্বতঃপ্রণোদিত ভাবে মামলা রুজু করে। সোমবার গভীর রাতেই তারিকুল মণ্ডল ও নাজমুল গাজি নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করে। দু’জনেরই বাড়ি মোমিনপুর এলাকায়। অভিযুক্তদের মঙ্গলবার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mob Lynching police investigation Basirhat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE