Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Death

পা ফস্কে তিন তলা থেকে নিচে, মাথায় লোহার পাইপের আঘাত, শ্রমিকের মৃত্যু চন্দননগরে

মঙ্গলবার দুর্ঘটনাটি হয়েছে চন্দননগর বড়বাজারের একটি মাল্টিপ্লেক্সে। সেখানে তিন তলার উপর থেকে পড়ে যান এক শ্রমিক। তাঁর বাড়ি পশ্চিম মেদিনীপুরে।

An image of death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চন্দননগর শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ২৩:২৫
Share: Save:

কাজ করতে করতে পা ফস্কে গিয়ে তিন তলার উপর থেকে পড়লেন এক শ্রমিক। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে হুগলির চন্দননগরের বড়বাজারের একটি মাল্টিপ্লেক্সে। স্থানীয় সূত্রে খবর, ‘ক্যাপসুল লিফট’-এ কাজ করার সময় দুর্ঘটনা হয়।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম শেখ তাজমুল। পশ্চিম মেদিনীপুর জেলার বাসিন্দা তিনি। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। ঠিকাদার সংস্থার সুপারভাইজার সুবল সরকারের কথায়, ‘‘মাল্টিপ্লেক্সে লিফট বসানোর কাজ চলছিল। পা পিছলে এক শ্রমিক নিচে পড়ে যান। একটি লোহার পাইপ তাঁর মাথায় লাগে। তাঁকে উদ্ধার করে চন্দননগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।’’ তিনি আরও জানান, ওখানে যে কয়েকজন শ্রমিক কাজ করছেন, তাঁরা প্রত্যেকেই পশ্চিম মেদিনীপুরের বাসিন্দা। মৃত শ্রমিকের বাড়িতে খবর দেওয়া হয়েছে।

বৃষ্টির ফলে পা পিছলে এই দুর্ঘটনা বলে দাবি করছে ঠিকাদার সংস্থা। শ্রমিকরা জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনাটি ঘটে। তবে তাঁদের অভিযোগ, এমন ঝুঁকিপূর্ণ কাজ করছেন। কিন্তু নিরাপত্তার জন্য কোমরে বেল্ট নেই তাঁদের।

পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে। একটি মামলাও রুজু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Labour Chandannagar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE