Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Chandannagar

স্পিকার লাগানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু, শোকের ছায়া চন্দননগরে

শাওলি বটতলা দুর্গোৎসব কমিটির পুজোয় পুষ্পাঞ্জলির জন্য লাউড স্পিকার লাগাতে গিয়েছিলেন শ্যামল গঙ্গোপাধ্যায় (৬১)। সে সময়ই বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি।

শ্যামল গঙ্গোপাধ্যায়।

শ্যামল গঙ্গোপাধ্যায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চন্দননগর শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২১ ১৭:০০
Share: Save:

মহাঅষ্টমীতে শোকের ছায়া নামল চন্দননগর কাঁটাপুকুর এলাকায়। শাওলি বটতলা দুর্গোৎসব কমিটির পুজোয় পুষ্পাঞ্জলির জন্য লাউড স্পিকার লাগাতে গিয়েছিলেন শ্যামল গঙ্গোপাধ্যায় (৬১)। সে সময়ই বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। এর জেরেই মৃত্যু হয়েছে তাঁর।

দীর্ঘদিন ধরে বৈদ্যুতিক সামগ্রীর ব্যবসা করেন শ্যামল। আলো এবং সাউন্ডবক্স ভাড়া দেওয়ার পাশাপাশি ইলেকট্রিক ওয়্যারিং এবং পাখা মেরামতির কাজ করতেন তিনি। চন্দননগর কাঁটাপুকুর ডাক্তার গলির বাসিন্দা ছিলেন। তাঁর স্ত্রী এবং এক ছেলেও রয়েছে। এলাকায় ভাল মানুষ হিসাবেও পরিচিত ছিলেন। তাঁর এই আকস্মিক মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমেছে।

অষ্টমীর সকালে অঞ্জলি দেওয়ার জন্য ভালই ভিড় হয়েছিল চন্দননগরের ওই বারোয়ারিতে। পুরোহিতের মন্ত্রোচ্চারণ সকলে যাতে ঠিকমতো শুনতে পান, সে জন্যই অঞ্জলি শুরু হওয়ার আগে লাউড স্পিকার লাগাচ্ছিলেন তিনি। সে সময়ই বিদ্যুৎস্পৃষ্ট হন। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু হাসপাতালে পৌঁছনোর পর চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chandannagar Loud Speaker Electrocuted to death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE