Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Howrah

Howrah: কখনও পুলিশ, কখনও আরটিআই কর্মী, হাওড়ায় ‘তোলা’ তুলতে এসে বেধড়ক মার খেলেন প্রৌঢ়

প্রোমোটারদেরও হুমকি দিতে থাকেন রমেশ। তাঁদের কাছেও মোটা অঙ্কের টাকা দাবি করতেন বলে অভিযোগ। এ নিয়ে ওই ব্যক্তিকে ঘিরে ধরেন ববিতা এবং অন্যান্যরা।

গণপ্রহার খেলেন প্রৌঢ়।

গণপ্রহার খেলেন প্রৌঢ়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২২ ১৯:১০
Share: Save:

গালে এসে পড়ছে চড়ের পর চড়। পিছন থেকেও চড়চাপড় দিচ্ছেন বেশ কয়েকজন। পরনের জামা ছিঁড়ে একাকার। শুক্রবার হাওড়া ময়দান এলাকায় এক ব্যক্তিকে গণধোলাইয়ের ঘটনায় তীব্র উত্তেজনা ছড়াল এলাকায়। ‘তোলা’ চাইতে এসে গণধোলাইয়ের শিকার হলেন এক ব্যক্তি।

শুক্রবার দুপুরে হাওড়া থানার অন্তর্গত হাওড়া ময়দান এলাকার বাসিন্দা ববিতা সাউয়ের অভিযোগ, পিকে ব্যানার্জি রোডে তাঁদের পুরানো বাড়ি এক প্রোমোটারকে দিয়েছিলেন। কিন্তু বেশ কিছুদিন ধরে রমেশ জয়সওয়াল নামে এক ব্যক্তি তাঁদের কাছে মোটা টাকা তোলা হিসেবে দাবি করেন। নিজেকে আরটিআই (রাইট টু ইনফরমেশন অ্যাক্ট) কর্মী ওই এলাকায় বাড়ি তৈরির কাজ শুরু হলে রমেশ বার বার টাকার দাবি করেন। কিন্তু এখানেই শেষ নয়। এর পর প্রোমোটারদের হুমকি দিতে থাকেন রমেশ। তাঁদের কাছেও মোটা অঙ্কের টাকা দাবি করতেন বলে অভিযোগ। শুক্রবার এ অভিযোগ নিয়ে ওই ব্যক্তিকে ঘিরে ধরেন ববিতা এবং অন্যান্যরা। তাঁকেও বেধড়ক মারধর করা হয়।

স্থানীয়দের অভিযোগ, কখনও কখনও পুলিশের পরিচয় দিয়েও তোলাবাজি করতেন রমেশ। কখনও নিজে কখনও বা লোক পাঠিয়ে বিভিন্ন বাড়ি মালিক ও প্রোমোটারের কাছ থেকে টাকা তুলতেন। শুক্রবার দুপুরে পিকে ব্যানার্জি রোডে একই ভাবে বাড়ির মালিকদের থেকে টাকা দাবি করলে মহিলাদের সঙ্গে বচসা শুরু হয় তাঁর। তিনি মহিলাদের গালিগালাজ করে বলেন অভিযোগ। এর পর শুরু হয় মারধর। পুরুষ ও মহিলারা ঘিরে ধরে তাঁকে চড়চাপড় মারতে শুরু করেন। খবর পেয়ে পরে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। উদ্ধার করা হয় অভিযুক্তকে। স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Man Beaten beaten Crime Fraud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE