Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hoogly

বোমা বাঁধতে গিয়ে আচমকা বিস্ফোরণ, পুরশুড়ায় জখম ১

বিস্ফোরণের জেরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি আয়ত্তে আনতে বাহিনী মোতায়েন করে পুলিশ। গ্রামবাসীদের অভিযোগ, দীর্ঘ দিন ধরেই ওই বাড়িটিতে গোপনে বোমা বাঁধা হচ্ছিল।

বিস্ফোরণস্থলে পুলিশ।

বিস্ফোরণস্থলে পুলিশ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরশুড়া শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২১ ২৩:১৯
Share: Save:

বোমা বাঁধতে গিয়ে আচমকা বিস্ফোরণে গুরুতর জখম এক ব্যক্তি। এ ঘটনা ঘটেছে হুগলিতে পুরশুড়ায় শুদরুস গ্রামে। আর তা নিয়েই তরজা শুরু হয়েছে তৃণমূল এবং বিজেপির মধ্যে।

শুদরুসের বাসিন্দা বিকাশ চাঙরির দাবি, ‘‘মঙ্গলবার সন্ধ্যায় আচমকা প্রবল বিস্ফোরণের শব্দ পাওয়া যায় ওই স্থানীয় বাসিন্দা সুকুমার মাইতির বাড়ি থেকে। সেখানে গিয়ে জখম অবস্থায় এক ব্যক্তিকে দেখতে পান প্রতিবেশীরা। জিজ্ঞাসাবাদে জানা যায় তার নাম তপন বন্দ্যোপাধ্যায়। সে সিঙ্গুরের বাসিন্দা।’’ গ্রামবাসীদের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুরশুড়া থানার পুলিশ। আহতকে নিয়ে যাওয়া হয় আরামবাগ মহকুমা হাসপাতালে। বিস্ফোরণের জেরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি আয়ত্তে আনতে বাহিনী মোতায়েন করে পুলিশ। গ্রামবাসীদের অভিযোগ, দীর্ঘ দিন ধরেই ওই বাড়িটিতে গোপনে বোমা বাঁধা হচ্ছিল। এ দিন বিস্ফোরণের ফলে বিষয়টি প্রকাশ্যে চলে আসে।

এই ঘটনার জন্য তৃণমূলকেই দায়ী করেছে বিজেপি। তৃণমূলের হুগলি জেলা কমিটির সভাপতি দিলীপ যাদব অবশ্য পাল্টা দাবি করেছেন, ‘‘আমাদের দল কোনও ভাবেই কোনও অনৈতিক কাজের সঙ্গে যুক্ত নয়। যদি কেউ অন্যায় করে থাকেন, তবে প্রশাসন যা ব্যবস্থা গ্রহণ করার করবে।”

হুগলি গ্রামীণের পুলিশ সুপার আমনদীপ বলেন, “প্রাথমিক ভাবে মনে হচ্ছে বোমা তৈরির সময় বিস্ফোরণ ঘটেছে। আহতের পরিচয় জানার চেষ্টা চলছে। সে এখনই কথা বলার মত অবস্থায় নেই। তার সঙ্গে কথা বললে বিস্তারিত জানা যাবে। গ্রামবাসীদের সঙ্গেও এ বিষয়ে কথা বলা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

injured Blast Hoogly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE