×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ ফেব্রুয়ারি ২০২১ ই-পেপার

শ্রীরামপুরে নিজের বন্দুকের গুলিতে নিহত ব্যাঙ্কের নিরাপত্তাকর্মী

নিজস্ব সংবাদদাতা
শ্রীরামপুর ২৩ ফেব্রুয়ারি ২০২১ ২২:২৮
ঘটনাস্থলে পুলিশ বাহিনী।

ঘটনাস্থলে পুলিশ বাহিনী।
নিজস্ব চিত্র

নিজের সার্ভিস বন্দুক থেকে গুলি বেরিয়ে মৃত্যু হল ব্যাঙ্কের এক নিরাপত্তাকর্মীর। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে হুগলি জেলার শ্রীরামপুরে। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, অসাবধনতা বশত বন্দুকের গুলি বেরিয়ে যাওয়ায় মৃত্যু হয়েছে। তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে শ্রীরামপুরের সিইএসসি অফিস থেকে টাকা নেওয়ার জন্য দাঁড়িয়েছিল আইডিবিআই ব্যাঙ্কের একটি গাড়ি। ওই গাড়িটিতে বন্দুকধারী নিরাপত্তাকর্মী হিসাবে ছিলেন আখতারুল শেখ নামে এক ব্যক্তি। সঞ্জীব দাস নামে অপর এক নিরাপত্তাকর্মী বলেন, ‘‘গাড়িটি সে সময় ছাড়ছিল। আচমকা গুলির আওয়াজ হল। দেখলাম উনি লুটিয়ে পড়ে গেলেন।’’ গাড়িতে থাকা বিজয় হালদার নামে এক ব্যক্তির মতে, ‘‘উনি (আখতারুল শেখ) বাইরে ছিলেন। আমরা গাড়িতে ছিলেন। হয়তো ঝুঁকেছিলেন। সে কারণে হয়তো গুলি বেরিয়ে যায়। আমরা বুঝতে পারিনি। গলায় গুলি লেগে মাথা দিয়ে বেরিয়ে গিয়েছে।’’

গুরুতর জখম অবস্থায় শ্রীরামপুরের ওয়ালশ হাসপাতালে নিয়ে যাওয়া হয় আখতারুলকে। কিন্তু তাঁকে বাঁচানো যায়নি। পুলিশ আখতারুলের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। নিছক অসাবধানতাবশত গুলি বেরিয়ে মৃত্যু না কি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
Advertisement