Advertisement
২৫ জুলাই ২০২৪
TMC Worker Harassment

হাওড়ায় তৃণমূল কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত দুষ্কৃতীদের, গ্রেফতারের দাবিতে থানায় বিক্ষোভ স্থানীয়দের

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ বালিটিকুরি এলাকার তৃণমূল কর্মী নিশান্তকে মাঝ রাস্তায় ধারালো অস্ত্র দিয়ে আচমকা আক্রমণ করে কয়েক জন দুষ্কৃতী।

দাসনগর থানায় বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।

দাসনগর থানায় বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ৩১ মে ২০২৪ ০২:২৯
Share: Save:

এক তৃণমূল কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে বলে অভিযোগ উঠল। বৃহস্পতিবার রাতে এই ঘটনাটি ঘটেছে হাওড়ার বালিটিকুরি এলাকায়। আহতের নাম নিশান্ত সিংহ। এই ঘটনায় উত্তেজনা তৈরি হয়েছে এলাকায়। অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে দাসনগর থানায় বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ বালিটিকুরি এলাকার তৃণমূল কর্মী নিশান্তকে মাঝ রাস্তায় ধারালো অস্ত্র দিয়ে আচমকা আক্রমণ করে কয়েক জন দুষ্কৃতী। তাঁর শরীরের বেশ কয়েকটি জায়গায় আঘাত করা হয়েছে বলে অভিযোগ। এর পরেই, ঘটনার প্রতিবাদে স্থানীয় বাসিন্দারা রাস্তায় নেমে বিক্ষোভ দেখাতে শুরু করেন। দাসনগর থানার সামনে পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখানো হয়। এই নিয়ে হাওড়ায় শুরু হয় রাজনৈতিক চাপানউতোর।

এই ঘটনার পর হাওড়া জেলা তৃণমূলের সম্পাদক সৌমেন বন্দ্যোপাধ্যায় বলেন, “দীর্ঘদিন ধরে এলাকায় অপরাধীরা ঘুরে বেড়াচ্ছে প্রকাশ্যে। অসামাজিক কাজ হচ্ছে। এরই প্রতিবাদ করায় নিশান্তের উপর হামলা হয়েছে বৃহস্পতিবার রাতে। বার বার পুলিশকে জানিয়েও কোনও লাভ হয়নি।” সৌমেনের সংযোজন, “দুষ্কৃতীদের গ্রেফতারের দাবিতে থানার সামনে জড়ো হন এলাকার মানুষ।” অন্য দিকে, শিবপুর ব্লকের তৃণমূল সভাপতি মহেন্দ্র শর্মা বলেন, “আমি বিষয়টির সম্পর্কে এখনও জানি না। খোঁজ খবর নেওয়া হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC harassment Miscreant protests
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE