Advertisement
১৮ মে ২০২৪
Serampore Accident

লরির তলায় পিষ্ট হয়ে আটকে প্রৌঢ়! শ্রীরামপুরে উদ্ধারকাজে আনা হল ক্রেন

স্থানীয় সূত্রে খবর, ডানকুনি থেকে বর্ধমানের দিকে যাচ্ছিল লরিটি। রাস্তায় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে পর পর একটি চারচাকা, ৩টি বাইককে চাপা দেয়।

বেপরোয়া লরির ধাক্কায় শ্রীরামপুরে এক জনের মৃত্যু। নিজস্ব ছবি।

বেপরোয়া লরির ধাক্কায় শ্রীরামপুরে এক জনের মৃত্যু। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
শ্রীরামপুর শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১২:৫৫
Share: Save:

দিল্লি রোডে ভয়াবহ পথদুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে পর পর বেশ কয়েকটি গাড়িতে ধাক্কা দিল বেপরোয়া লরি। তার ধাক্কায় মৃত্যু হয়েছে এক জনের। স্থানীয় সূত্রে দাবি, আর এক জন পিষ্ট হয়ে ওই লরির তলায় আটকে রয়েছেন। সোমবার বেলার দিকে হুগলির শ্রীরামপুরের বাঙ্গিহাটিতে ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে খবর, ডানকুনি থেকে বর্ধমানের দিকে যাচ্ছিল লরিটি। রাস্তায় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে পর পর একটি চারচাকা, ৩টি বাইককে চাপা দেয়। এই ঘটনায় তিন জন আহত হন। তাঁদের শ্রীরামপুর ওয়াল্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই এক জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। মৃতের নাম শঙ্কর মালিক (৪২)।

স্থানীয়েরা জানান, লরিটি আরও এক জনকে চাপা দেয়। সেই ব্যক্তি লরির তলায় আটকে যান। তাঁকে উদ্ধার করার চেষ্টা চলছে। পুলিশ জানিয়েছে, ক্রেন এনে উদ্ধারকাজ চালানো হচ্ছে।

এই ঘটনার জেরে উত্তেজনা তৈরি হয়েছে এলাকায়। দিল্লি রোড অবরোধ করেন দিল্লি রোডে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE