Advertisement
২১ এপ্রিল ২০২৪
Kona Expressway

উড়ালপুল তৈরির লোহা তুলতে গিয়ে তার ছিঁড়ে উল্টে গেল ক্রেন! যানজট কোনা এক্সপ্রেসওয়েতে

দুর্ঘটনার জেরে প্রায় দেড় ঘণ্টা কোনা এক্সপ্রেসওয়ের একটি লেন বন্ধ রাখা হয়। একটি লেন দিয়েই দু’দিকের গাড়ি চলাচল করছিল। ফলে যানজটেরও সৃষ্টি হয়।

Accident in Kona expressway

কোনা এক্সপ্রেসওয়েতে উল্টে যাওয়া ক্রেন। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সাঁতরাগাছি শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৫৭
Share: Save:

সেতু তৈরির জন্য লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রলিক ক্রেন। সোমবার হাওড়ার কোনা এক্সপ্রেসওয়েতে ওই দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেলেন যাত্রীরা। এ নিয়ে চাঞ্চল্য এলাকায়।

সাঁতরাগাছি বাসস্ট্যান্ডে বাস ঢোকা এবং বেরনোর জন্য কোনা এক্সপ্রেসওয়েতে একটি উড়ালপুল তৈরি হচ্ছে। সোমবার সকাল থেকেই সেই কাজ চলছিল। কিন্তু সেই কাজ চলতে চলতে বিকেলে একটি দুর্ঘটনা হয়। উড়ালপুলের কাজের জন্য বড় বড় লোহার বিম তোলা হচ্ছিল হাইড্রোলিক ক্রেন দিয়ে। একটি লোহার বিম তুলতে গিয়ে আচমকা ক্রেনের একটি তার ছিঁড়ে যায়। ফলে পুরো ক্রেনটি ভারসাম্য হারিয়ে রাস্তার উপরেই উল্টে যায়। সেই সময় কলকাতামুখী লেনে যান চলাচল করছিল। ফলে বড়সড় দুর্ঘটনার আশঙ্কা ছিল।

স্থানীয়েরা জানাচ্ছেন, ওই দুর্ঘটনার জেরে প্রায় দেড় ঘণ্টা কোনা এক্সপ্রেসওয়ের একটি লেন বন্ধ রাখা হয়। একটি লেন দিয়েই দু’দিকের গাড়ি চলাচল হচ্ছিল। ফলে যানজটেরও সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যান সাঁতরাগাছি ট্র্যাফিক গার্ডের পুলিশকর্মীরা। শুরু হয় যান নিয়ন্ত্রণের চেষ্টা। এখন কী ভাবে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছেন রাজ্য পূর্ত দফতরের ইঞ্জিনিয়ারেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kona Expressway Accident Howrah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE