Advertisement
০২ মে ২০২৪
Dead Body

গঙ্গায় তলিয়ে যাওয়া শ্যামবাজারের পড়ুয়ার দেহ মিলল উলুবেড়িয়ায়! মৃত্যু ঘিরে রহস্য

গত ৬ জানুয়ারি বাগবাজার লকগেট এলাকায় গঙ্গায় তলিয়ে যান মণীন্দ্র কলেজের প্রথম বর্ষের পড়ুয়া সৈয়দ। তখন থেকেই তাঁর খোঁজ মিলছিল না।

গঙ্গায় তলিয়ে যাওয়া যুবকের দেহ উদ্ধার। প্রতীকী ছবি।

গঙ্গায় তলিয়ে যাওয়া যুবকের দেহ উদ্ধার। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
উলুবেড়িয়া শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১২:১৯
Share: Save:

৯ দিন পর গঙ্গায় তলিয়ে যাওয়া যুবকের দেহ উদ্ধার হল হাওড়ার উলুবেড়িয়ায়। রবিবার উলুবেড়িয়ার কালিনগরের কাছে গঙ্গার একটি ঘাট থেকে শ্যামবাজারের বাসিন্দা শেখ সৈয়দ নামে ওই যুবকের দেহ মিলেছে। প্রথম অজ্ঞাতপরিচয় হিসাবেই দেহটি উদ্ধার করে উলুবেড়িয়া থানার পুলিশ। তার পর সেটি ময়নাতদন্তের জন্য উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে আসা হয়। পুলিশ সূত্রে খবর, সেখানেই দেহটি শনাক্ত করে সৈয়দের পরিবার।

গত ৬ জানুয়ারি বাগবাজার লকগেট এলাকায় গঙ্গায় তলিয়ে যান মণীন্দ্র কলেজের প্রথম বর্ষের পড়ুয়া সৈয়দ। তখন থেকেই তাঁর খোঁজ মিলছিল না। নর্থ পোর্ট থানায় নিখোঁজ ডায়েরিও করেছিল সৈয়দের পরিবার। সেই ঘটনার ৯ দিন পর উদ্ধার হল তাঁর দেহ। পুলিশ সূত্রে খবর, সৈয়দের পকেট থেকে একটি মোবাইল ফোন উদ্ধার হয়েছে। ওই সূত্রের দাবি, সেই ফোনটি তাঁরই।

ঘটনার দিন বন্ধুবান্ধবদের থেকে জানা গিয়েছিল, নিজস্বী তুলতে গিয়ে গঙ্গায় পড়ে যান সৈয়দ। তলিয়ে যান সাঁতার না জানায়। এ বার সৈয়দের পকেট থেকে তাঁর মোবাইল ফোনটির হদিস মেলায় তদন্তকারীদের বক্তব্য, যদি সত্যিই নিজস্বী তুলতে গিয়ে ওই বিপত্তি ঘটে থাকে, তা হলে তো পকেট থেকে মোবাইল উদ্ধার হওয়ার কথা নয়। যা ঘিরে রহস্য দানা বাঁধতে শুরু করেছে। ওই ঘটনায় ইতিমধ্যেই বন্ধুদের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছে সৈয়দের পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE