Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Damodar River

দামোদরে ভেসে গেল যুবক, সাঁতার জানা নেই, বন্ধুদের সঙ্গে বনভোজনে গিয়ে ঘটল বিপত্তি

ধনিয়াখালির গোপীনগর এলাকা থেকে এক দল যুবক নিশ্চিতপুরে গিয়েছিল বনভোজন করতে। ওই দলে মধ্যে ছিলেন নীলাঞ্জন বসু নামে এক যুবক। দামোদরে স্নান করতে নেমে তিনি তলিয়ে যান।

দামোদরে তখন জারি তল্লাশি।

দামোদরে তখন জারি তল্লাশি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধনিয়াখালি শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৮:০১
Share: Save:

সাঁতার জানতেন না। বন্ধুদের সঙ্গে বনভোজনে গিয়ে ঘটল বিপত্তি। দামোদর নদে নেমে তলিয়ে গেলেন যুবক। বর্ষবরণের দিনে এই ঘটনা ঘটেছে হুগলির ধনিয়াখালির নিশ্চিতপুর এলাকায়। ওই যুবকের সন্ধান চালাচ্ছে পুলিশ। দামোদরে চলছে তল্লাশি।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ধনিয়াখালির গোপীনগর এলাকা থেকে এক দল যুবক নিশ্চিতপুরে গিয়েছিল বনভোজন করতে। পাশাপাশি, অন্যান্য এলাকা থেকেও বহু মানুষ জড়ো হয়েছিলেন ওই এলাকায় বনভোজনের জন্য। গোপীনগর থেকে আসা দলের ওই দলের মধ্যে ছিলেন নীলাঞ্জন বসু নামে এক যুবক। দামোদর নদে নেমে স্নান করার সময় তিনি তলিয়ে যান বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। নীলাঞ্জনের বন্ধুরা প্রথমে নিজেরাই খোঁজাখুঁজি শুরু করেন। পরে তাঁরা ধনিয়াখালি থানায় খবর দেন। পুলিশ এসে তল্লাশিতে নামে। জাল ফেলা হয় দামোদরে। কিন্তু বহু ক্ষণ কেটে গেলেও নীলাঞ্জনের কোনও হদিস মেলেনি।

নীলাঞ্জনের দামোদরে ভেসে যাওয়ার খবরে উদ্বিগ্ন তাঁর পরিবার। তাঁর বাবা প্রসেনজিৎ বসু বলেন, ‘‘আমার ছেলে ভাল ফুটবলার ছিল। ও সাঁতার জানত না। ওর কাছে যখন শুনেছিলাম, ওরা দামোদরের পাড়ে পিকনিক করবে তখনই ওদের বারণ করেছিলাম জলে নামতে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Damodar River drowning Dhaniakhali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE