Advertisement
০২ মে ২০২৪
arrest

রেলের অফিসার সেজে তোলাবাজি! গুড়াপে গ্রেফতার তিন জন

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, পূর্ব রেলের বোর্ড লাগানো গাড়ি নিয়ে তোলাবাজির অভিযোগে গ্রেফতার হয়েছেন তিন জন। আটক করা হয়েছে একটি লাল রঙের চারচাকা গাড়িকে।

arrest.

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গুড়াপ শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ২৩:৩৪
Share: Save:

সরকারি অফিসার সেজে হুগলিতে এ নিয়ে চারটি ঘটনা প্রকাশ্যে এল। প্রথমে শ্রীরামপুরে আয়কর অফিসার সেজে সোনার দোকানে লুট, এর পর রিষড়ায় সিআইডি সেজে গাড়ি নিয়ে ঘোরার সময় ধরা পড়েন ছ’জন। তার পর পোলবায় সরকারি অফিসার সেজে নীলবাতি গাড়ি নিয়ে তোলাবাজির অভিযোগে গ্রেফতার তিন জন। এ বার হুগলির গুড়াপে রেলের অফিসার সেজে তোলাবাজির অভিযোগ। চারটি ক্ষেত্রেই গ্রেফতার অভিযুক্তেরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, পূর্ব রেলের বোর্ড লাগানো গাড়ি নিয়ে তোলাবাজির অভিযোগে গ্রেফতার হয়েছেন তিন জন। আটক করা হয়েছে একটি লাল রঙের চারচাকা গাড়িকে। ঘটনাটি ঘটেছে শনিবার ভোর রাতে গুরাপ থানার অন্তর্গত মগড়া দশঘরা রোডের তেলেকোনা এলাকায়। জানা গিয়েছে, কয়লা বোঝাই একটি লরি গুড়াপ থেকে ওই রাস্তা ধরে দশঘরা যাচ্ছিল। তেলেকোনা এলাকায় রেলের বোর্ড লাগানো একটি লাল রঙের গাড়িটি লরিটির রাস্তা আটকে দাঁড়ায়। গাড়িতে চালক-সহ তিন জন ছিলেন। তাঁরা লরির চালক বিকাশ কুমারের কাছে গাড়ির কাগজ পত্র দেখতে চান। পুলিশ নয়, অথচ কাগজপত্র দেখতে চাইছে দেখে সন্দেহ হয় লরি চালকের। কাগজ দেখাতে অস্বীকার করায় তাঁকে মারধর করে। বড় কেসে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিয়ে মোটা টাকা দাবি করে, এমনকি প্রাণনাশের হুমকি দেয়। তখন ওই রাস্তা ধরে গুরাপ থানার রাতে পাহারারত পুলিশের গাড়ি যাচ্ছিল। ঘটনা দেখে পুলিশ গাড়ি দাঁড়িয়ে পড়ে। লরিচালক পুলিশকে ঘটনা জানাতেই অভিযুক্তেরা পালানোর চেষ্টা করে। তাড়া করে কিছুটা দুরে গিয়েই তিন জনকে আটক করে পুলিশ। ধৃত তিন জন— জয়ন্ত দাস বিশ্বাস(২৯) ওরফে শুভ, বাড়ি মুর্শিদাবাদ জেলার সাগরদিঘি, শেখ সইফ আজম (৩১) ওরফে ছোট্ট, বাড়ি পূর্ব মেদিনীপুরের তমলুক এবং সুবাস কর্মকার, বাড়ি বর্ধমানের মেমারি এলাকায়। লরি চালকের অভিযোগের ভিত্তিতে ধৃত তিনজনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। রবিবার তিন জনকে আদালতে পেশ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Gurap
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE