Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bus Accident

হুগলির গোঘাটে বাস এবং ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ! জখম অন্তত ৩০ জন

স্থানীয় সূত্রে খবর, যাত্রিবাহী বাসটি বর্ধমান থেকে পূর্ব মেদিনীপুরের মেচেদা যাচ্ছিল। ডাম্পারটি যাচ্ছিল কামারপুকুর থেকে আরামবাগের দিকে। প্রত্যক্ষদর্শীরা জানান, দু’টি গাড়িই প্রচণ্ড গতিতে চলছিল।

A photograph of Bus accident

বাস ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে জখম অন্তত ৩০ জন। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আরামবাগ শেষ আপডেট: ০৯ জুন ২০২৩ ১০:৩৯
Share: Save:

হুগলির গোঘাটে বাস এবং ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে জখম অন্তত ৩০ জন। শুক্রবার সকালে আরামবাগ-মেদিনীপুর ৭নং রাজ্য সড়ক়ের উপর কামারপুকুরে ঘটনাটি ঘটেছে। আহতদের উদ্ধার করে কামারপুকুর হাসপাতালে ভর্তি করানোর ব্যবস্থা করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, যাত্রিবাহী বাসটি বর্ধমান থেকে পূর্ব মেদিনীপুরের মেচেদা যাচ্ছিল। ডাম্পারটি যাচ্ছিল কামারপুকুর থেকে আরামবাগের দিকে। প্রত্যক্ষদর্শীরা জানান, দু’টি গাড়িই প্রচণ্ড গতিতে চলছিল। দুর্ঘটনার পর স্থানীয়েরাই উদ্ধারকাজ শুরু করেন। ডাম্পারের চাকায় পড়ে আহত হয়েছেন দুই বাইক আরোহী। খবর পেয়েই ঘটনাস্থলে এসে উদ্ধারকাজে হাত লাগায় পুলিশ।

এলাকাবাসীর অভিযোগ, রাস্তার দুই ধারে বেআইনি গাড়ি পার্কিংয়ের জন্য রাজ্য সড়ক ক্রমশ সরু হয়ে যাচ্ছে। তার উপর রাস্তায় স্পিড ব্রেকার তুলে দেওয়া হয়েছে কয়েক দিন আগে। যে কারণে এই দুর্ঘটনা। মহাদেব মালিক নামে স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘‘রাস্তার দু’পাশে গাড়ি পার্ক করার জন্যই এই দুর্ঘটনাগুলো হচ্ছে। গাড়িগুলো এমন ভাবে দাঁড় করানো থাকে যে, রাস্তা পারাপার করা যায় না। অবিলম্বে সড়কের উপর গাড়ি পার্ক করা বন্ধ না হলে এই ধরনের দুর্ঘটনা হতেই থাকবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident Hooghly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE