Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Extra marital Affair

Extra Marital Affair: কেন প্রেমে পড়েছিলেন রাজমিস্ত্রিদের? পুলিশকে জানালেন কর্মকার পরিবারের দুই বধূ

অনন্যার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে রাজমিস্ত্রি শেখর রায়ের। তাঁর জা রিয়া বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ান রাজমিস্ত্রি শুভজিৎ দাসের সঙ্গে।

গ্রাফিক—সনৎ সিংহ।

গ্রাফিক—সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
বালি শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২১ ১১:২৮
Share: Save:

রাজমিস্ত্রিদের সঙ্গে পালিয়ে যাওয়া বালির নিশ্চিন্দার দুই বধূকে বুধবারই ফিরিয়ে এনেছে নিশ্চিন্দা থানার পুলিশ। পুলিশি জেরায় ওই দুই গৃহবধূ জানিয়েছেন, কেন তাঁরা রাজমিস্ত্রিদের সঙ্গে জড়িয়ে পড়িয়েছিলেন বিবাহ-বহির্ভূত সম্পর্কে।

১৫ ডিসেম্বর শীতের পোশাক কিনতে বাড়ি থেকে বেরনোর পর থেকেই নিখোঁজ ছিলেন বালির নিশ্চিন্দার বাসিন্দা অনন্যা কর্মকার, তাঁর জা রিয়া কর্মকার এবং রিয়ার সাত বছরের ছেলে আয়ুষ। তার পর তাঁদের খোঁজ শুরু করে নিশ্চিন্দা থানার পুলিশ। বুধবার আসানসোল স্টেশন থেকে ধরে তাঁদের সকলকেই ফিরিয়ে আনা হয়েছিল। জানা গিয়েছে, অনন্যার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে রাজমিস্ত্রি শেখর রায়ের। তাঁর জা রিয়া বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ান রাজমিস্ত্রি শুভজিৎ দাসের সঙ্গে। কিন্তু কেন? সে কথা পুলিশকে জানিয়েছেন অনন্যা এবং রিয়া।

অনন্যা পুলিশকে জানিয়েছেন, আট বছর বিয়ে হলেও সন্তান হয়নি তাঁর। কাজে ব্যস্ত স্বামী বেশি সময়ও দিতে পারতেন না তাঁকে। সব মিলিয়ে সংসার জীবনে একঘেয়েমি গ্রাস করেছিল। একই সমস্যা তাঁর জা রিয়ার। ১০ আগে বিয়ে হওয়া রিয়ার ৭ বছরের একটি ছেলে রয়েছে। কিন্তু স্বামী সময় দিতে না পারাতেই বিরক্তি তৈরি হয়েছিল তাঁর মনেও।

এ রকম অবস্থায় রাজমিস্ত্রি শেখর এবং শুভজিতের সঙ্গে আলাপ হয় তাঁদের। শেখর এবং শুভজিৎ দু’জনেই মিষ্টভাষী ছিলেন। দুই রাজমিস্ত্রি সহজে সকলের সঙ্গে মিশতে পারতেন বলে পুলিশকে জানিয়েছেন অনন্যা এবং রিয়া। এই গুণের জন্য দুই রাজমিস্ত্রি অল্প সময়ে মন জয় করে নেন কর্মকার পরিবারের বধূদের। ক্রমে তাঁদের আলাপ গাঢ় হয়। এর পরই তাঁরা বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE